কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ে সেরে বসিরহাটে ফিরলেন সাংসদ নুসরাত। ছবি: সংগৃহীত

দেশে ফিরেই বসিরহাট নিয়ে মুখ খুললেন নুসরাত জাহান

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৩:০৮
আপডেট: ২৩ জুন ২০১৯, ১৩:০৮

(প্রিয়.কম) ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। দেশের বাইরে ‘ডেস্টিনেশন ওয়েডিং’র চলও টলিউডে শুরু করলেন নুসরাত জাহানই।

২৩ জুন, রবিবার স্বামী নিখিলকে নিয়ে কলকাতায় ফিরলেন বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। এ সময় বিমানবন্দরে পরিবারের সদস্যরা তাদের দুজনকে স্বাগত জানান। কিন্তু বিয়ে সেরে দেশে ফেরা মাত্র বসিরহাট নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় নুসরাতকে। 

সাংবাদিকরা বসিরহাটের পরিস্থিতি নিয়ে এসময় তাকে প্রশ্ন করেন। নুসরাত উত্তরে বলেন, ‘সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে। দলের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছেন। প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখে সবকিছু নিয়ন্ত্রণ করেছি।’

গত ৮ জুন বসিরহাটের ন্যাজাটে তৃণমূল-বিজেপি মধ্যে সংঘর্ষ শুরু হয়। ওই ঘটনায় মৃত্যু হয় দুই বিজেপি ও এক তৃণমূল সমর্থকের। এ বিষয়ে নুসরাত সে সময় বলেন, ‘বন্ধুরা, বিষয়টি দেখা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শান্তি ফেরানোর চেষ্টা করা উচিৎ। এটা সাম্প্রদায়িক বিষয় নয়। ধর্মনিরপেক্ষতা ও মানবিকতার সঙ্গে রয়েছি। যারা প্রাণ হারিয়েছেন, তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। বসিরহাট স্পর্শকাতর জায়গা। মানুষ যাতে নিরাপদে থাকেন তা নিশ্চিত করার চেষ্টা করব।’

তুরস্কে রীতি অনুযায়ী বিয়েটা সেরেছেন নুসরাত ও নিখিল। এদিকে দেশে ফিরে ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসেবে প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা ছিল নুসরাতের। কিন্তু জানা গেল, প্রথম দিনের অধিবেশনে থাকবেন না নুসরাত। পিছিয়ে দিলেন শপথ নেওয়ার দিনও। দেশে ফিরে ২৫ তারিখের পরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল ও নুসরাত। তারপরে ৪ জুলাই আইটিসিতে অনুষ্ঠিত হবে রিসেপশন পার্টি। বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরাত জাহান ও নিখিল জৈন।

প্রিয় বিনোদন/আশরাফ