কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই ছবিটি পোস্ট করা হয় আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের অফিশিয়াল টুইটার পেজ থেকে। ছবি: টুইটার

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে সৌম্য সরকারের তুলনা, আইসিসিকে তুমুল বিদ্রূপ

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জুন ২০১৯, ১০:৪০
আপডেট: ২১ জুন ২০১৯, ১০:৪০

(প্রিয়.কম) ইনিংসের শুরু থেকেই বাংলাদেশি বোলারদের উপর চাপ সৃষ্টি করে অস্ট্রেলিয়ার দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। রীতিমত চার-ছক্কার বন্যা বসিয়ে দেন তারা। ফিঞ্চ-ওয়ার্নারের  চার-ছক্কার তোপে দিশেহারা হয়ে পড়ে বাংলাদেশি বোলিং লাইনআপ। ২১তম ওভারে তাই পার্টটাইমার সৌম্য সরকারের হাতে বল তুলে দেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নিরাশ করেননি সৌম্য। নিজের প্রথম ওভারের পঞ্চম বলে এসে ফিঞ্চকে ফেরান সৌম্য। অপরদিকে ঝড়ো গতিতে রান তুলতে থাকেন ওয়ার্নার। এই ওয়ার্নারকেও আউট করেন এই পেসার। শেষদিকে আবারও চমক দেখান সৌম্য। উসমান খাজাকে সাজঘরের পথ দেখিয়ে নিজের তৃতীয় উইকেট তুলে নেন তিনি। ম্যাচ শেষে দেখা যায়,অজিদের চার-ছক্কার ফলুঝুরি কমিয়ে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন সৌম্য।

৮ ওভার বল করে ৫৮ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন সৌম্য।

ম্যাচ চলাকালীন সৌম্যরে এমন বোলিং পারফরম্যান্সে মুগ্ধ হয়ে আইসিসির অফিশিয়াল টুইটার পেজ থেকে একটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যায় অস্ট্রেলিয়ার বিপক্ষে সৌম্যর দুটি উদযাপনের ছবি পাশাপাশি যুক্ত করা হয়। নিচে আবার রিয়াল মাদ্রিদের জার্সিতে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর দুটি ট্রেডমার্ক উদযাপনের ছবি। ক্যাপশনে লেখা হয়, ‘সেপারেটেড এট বার্থ?’

এই ছবি পোস্ট হতেই সমর্থকরা সমালচনায় মাতে। সমর্থকদের মতে, কোনোভাবেই দুইজনের উদযাপন একরকম ছিল না। তাদের মতে, ‘এটা অতিরিক্ত!’ কেউ কেউ বলেছেন, রোনালদোর উদযাপন ইউনিক, অন্যরা কেউ তার মতো করে করতে পারবে না। আর সৌম্যও পারেননি। তাই অনেকেই পোস্টটি ডিলিট করার অনুরোধ করে। অবশ্য পোস্টটি ডিলিট করেনি আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার অফিশিয়াল পেজ। 

চলুন দেখে নেওয়া যাক, সমর্থকদের প্রতিক্রিয়া-

প্রিয় খেলা/আশরাফ