টিম হোটেলে রাহী-লিটন-সাইফউদ্দিনদের সঙ্গে ওয়াহেদ ও তার স্ত্রী-সন্তান। ছবি: সংগৃহীত

নটিংহ্যামে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ওয়াহেদ পরিবার

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ জুন ২০১৯, ১৭:৫১
আপডেট: ২০ জুন ২০১৯, ১৭:৫১

(প্রিয়.কম) ২০১৭ সালের ১ মে। হঠাৎ করে ফুটবলকে বিদায় জানান বাংলাদেশ জাতীয় দলের স্ট্রাইকার ওয়াহেদ আহমেদ। কোনোরকম পূর্ব ঘোষণা ছাড়াই সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বুটজোড়া তুলে রাখার কথা জানান ২৫ বছর বয়সী এই সিলেটি ফুটবলার।

ফুটবল ছাড়ার পর স্থায়ীভাবে ইংল্যান্ড পাড়ি জমান ওয়াহেদ। সেখানে পারিবারিক রেস্তোরাঁ ব্যবসা নিয়ে আপাতত ব্যস্ত সময় কাটাচ্ছেন জাতীয় দলের সাবেক এই ফুটবলার। ব্যবসা নিয়ে ব্যস্ত সময় থাকলেও ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে এই মুহূর্তে ইংল্যান্ডে অবস্থানরত বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে দেখা করেছেন তিনি।

সম্প্রতি স্ত্রী-সন্তান নিয়ে বাংলাদেশ দলের টিম হোটেলে ছুটে যান ওয়াহেদ। সেখানে রুবেল হোসেন, লিটন কুমার দাস, আবু জায়েদ রাহী, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিনদের সঙ্গে বেশ মজার সময় কাটিয়েছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন ওয়াহেদ।

বুধবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে রুবেল-লিটন-রাহীদের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ওয়াহেদ। ছবিতে তাকে ও বাংলাদেশি ক্রিকেটারদের বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়। ছবির ক্যাপশনে ওয়াহেদ লেখেন, ‘ভাইদের সঙ্গে অসাধারণ সময় কাটিয়েছি।’

এর কিছুক্ষণ পরই ওয়াহেদের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন রুবেল হোসেন। ছবির ক্যাপশনে জাতীয় দলের ডানহাতি এই পেসার লেখেন, ‘ফুটবলার ওয়াহেদ আজ আমাদের সাথে দেখা করতে এসেছিলেন।’

রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস ও মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে ওয়াহেদ। ছবি: সংগৃহীত

২০১৪ সালে লন্ডনপ্রবাসী শাহনাজ প্রিয়াকে বিয়ে করেন ওয়াহেদ। এরপর কখনো লন্ডন, কখনো বাংলাদেশ—এভাবেই সময় কেটেছে জাতীয় দলের সাবেক এই স্ট্রাইকারের। তবে ২০১৭ সালের শুরুতে স্থায়ীভাবে লন্ডনে পাড়ি জমান ওয়াহেদ। এরপর অবশ্য মাঝেমধ্যেই দেশে এসেছেন। তবে সেটা খুব অল্প সময়ের জন্য।

প্রিয় খেলা/কামরুল