কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘পাসওয়ার্ড’ ছবির একটি গানের দৃশ্যে শাকিব খান। ছবি: সংগৃহীত

দুর্দান্ত গতিতে চলছে ‘পাসওয়ার্ড’, প্রেক্ষাগৃহ বেড়ে ২১২

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২০ জুন ২০১৯, ১৬:২১
আপডেট: ২০ জুন ২০১৯, ১৬:২১

(প্রিয়.কম) গত রোজার ঈদে দেশের ১৭৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল শাকিব খান ও শবনম বুবলি অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। দ্বিতীয় সপ্তাহে সেটি বেড়ে দাঁড়ায় ২০৩, আর তৃতীয় সপ্তাহে তা দাঁড়ায় ২১২-এ। এই ছবি দিয়ে অনেকদিন পর প্রযোজক শাকিব খানের প্রত্যাবর্তনও হয়েছে।

ছবিটির প্রযোজনার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করেছে, ছবিটির বিরুদ্ধে যে নকলের অভিযোগ উঠেছে, সেটির বাণিজ্যিক নেতিবাচক প্রভাব ছবিটির ওপর পড়েনি। বরং ইতিবাচক প্রভাব পড়েছে। আর তৃতীয় সপ্তাহ থেকে রাজধানীর বলাকা সিনেমা হলসহ দেশের আরও বড় বড় বেশ কয়েকটি হলে ছবিটি প্রদর্শিত হবে।

অ্যাকশন ও থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’ সিনেমাটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এতে মিশা সওদাগর ও চিত্রনায়ক ইমন ছাড়াও আরও অনেকেই অভিনয় করেছেন। সিনেমাটি প্রযোজনা করেছে শাকিব খান ফিল্মস।

দেশের সিনেমার এমন খরার মৌসুমে এসে একটি সিনেমা তৃতীয় সপ্তাহে ২১২টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে, এটা নিঃসন্দেহে দারুণ খবর বলে মনে করছেন ছবিটি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টরা। শোনা যায়, মুক্তির আগে টেবিল কালেকশন দিয়েই লগ্নি তুলে ফেলেছে সিনেমাটি।

ঢাকাই চলচ্চিত্রের প্রভাবশালী নির্মাতা কাজী হায়াৎ সম্প্রতি ‘বীর’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। এটি তার ৫০তম ছবি। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার কাজী হায়াতের ছবির নায়ক হতে যাচ্ছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান।

‘বীর’ ছবিটি নির্মাণের সঙ্গে একটি সূত্র জানিয়েছে, বর্তমানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

প্রিয় বিনোদন/মিঠু/আশরাফ