কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খ্যাতনামা পরিচালক মণি রত্নম। ছবি: সংগৃহীত

চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি পরিচালক মণি রত্নম

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ২১:২৭
আপডেট: ১৭ জুন ২০১৯, ২১:২৭

(প্রিয়.কম) হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় খ্যাতনামা পরিচালক মণি রত্নমকে ভর্তি করা হল চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে। 

১৭ জুন, সোমবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন পরিচালক। সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচালকের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই চিন্তিত হয়ে পড়েন সিনেমাপ্রেমী থেকে চলচ্চিত্র মহল।

তবে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, হার্টের সমস্যার জন্যে নয়, বুকে সামান্য ব্যথা হওয়ায় নিয়মিত চেক-আপ করাতে তাকে অ্যাপোলো নিয়ে যাওয়া হয়। তবে অনুরাগীদের চিন্তার কোনো কারণ নেই। আপাতত তিনি সুস্থ রয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, রুটিন চেকআপ সেরেই ফিরে যান মণি রত্নম। কাজেও যোগ দিয়েছেন তিনি।

খ্যাতনামা পরিচালক মণি রত্নম। ছবি: সংগৃহীত

আবার কোনো সূত্রের খবর, এখনো পরিচালক হাসপাতালে ভর্তি আছেন। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। এর আগে ২০০৪ সালে ‘যুবা’ সিনেমার শুটিং চলাকালীন এবং ২০০৯ সালে ‘রাবণ’-এর শুটিংয়ের সময়ে হৃদযন্ত্রঘটিত সমস্যার জন্যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।

বর্তমানে মণি রত্নম ব্যস্ত ‘পোন্নিয়িন সিলভান’ সিনেমার কাজে। রাজা রাজা চোলানের জীবনের ওপর আমারার কল্কির লেখা উপন্যাস নিয়েই তৈরি হচ্ছে এই সিনেমা। এতে অভিনয় করতে রাজি হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অমিতাভ বচ্চন। এ ছাড়াও দেখা যাবে চিয়ান বিক্রম, অমলা পাল, জয়রাম রবি, কার্তি এবং আনুশকা শেঠিকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় সংবাদ/কামরুল