কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভাইবারে স্টিকার প্যাক। ছবি: সংগৃহীত

টাইগার ফ্যানদের জন্য ভাইবারে ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ ও স্টিকার প্যাক

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ২০:১৭
আপডেট: ১৭ জুন ২০১৯, ২০:১৭

(প্রিয়.কম) আইসিসি ক্রিকেট বিশ্বকাপ উন্মাদনার মাত্রা বাড়াতে টাইগার ফ্যানদের জন্য ‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’ প্রতিযোগিতা ও স্টিকার প্যাক সুবিধা এনেছে গ্লোবাল ম্যাসেজিং প্ল্যাটফর্ম ভাইবার।

ক্রিকেট ভক্তদের জন্য চলমান বিশ্বকাপের আসন্ন ম্যাচগুলোতে বিজয়ী দলের নাম অনুমান করে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকছে এই প্রতিযোগিতায়।

ব্যবহারকারীরা লিডারবোর্ডে থাকা অংশগ্রহণকারী ক্রিকেট ভক্তদের সঙ্গে প্রতিযোগিতা করার পাশাপাশি সর্বোচ্চ সঠিক অনুমান করে র‌্যাংকিংয়ে শীর্ষে অবস্থান করা এবং ক্রিকেট ভক্তদের মাঝে ‘প্রাইম স্পটে’ থাকার সুযোগ পাবেন।

‘ওয়ার্ল্ড কাপ ক্রিকেট বট’-এ সাবস্ক্রাইব করে ভাইবার ব্যবহারকারীরা আগামী ১৪ জুলাই পর্যন্ত প্রতিদিন খেলার নোটিফিকেশন পাওয়া ছাড়াও তারা খেলা শেষ হওয়ার আগে বিজয়ী দলের নাম অনুমান করতে পারবেন।

প্রতিটি ম্যাচের বিজয়ী অনুমান করার ক্ষেত্রে চারটি প্রশ্ন ও পয়েন্ট থাকবে। সেগুলো হলো- ১) টস বিজয়ী ১ পয়েন্ট, ২) ম্যাচ বিজয়ী ৩ পয়েন্ট, ৩) প্রথম ইনিংস স্কোর ১০ পয়েন্ট ও ৪) দ্বিতীয় ইনিংস স্কোর ২০ পয়েন্ট।

সঠিক বিজয়ী দল অনুমানকারী পাবেন এক মার্কিন ডলার সমমূল্যের ভাইবার আউট ক্রেডিট কিংবা বিনামূল্যে একটি পেইড স্টিকার প্যাক।

প্রতিযোগিতার পুরস্কৃত হওয়ার সুযোগ বাড়াতে বিশ্বকাপ শেষে শীর্ষ তিনজন বিজয়ী নির্বাচন করবে ভাইবার। পুরস্কার হিসেবে প্রথম বিজয়ী জন্য থাকছে একটি আইফোন টেন, দ্বিতীয় বিজয়ীর জন্য একটি স্মার্ট টিভি এবং তৃতীয় বিজয়ীর জন্য একটি আইপ্যাড।

প্রতিযোগিতায় অংশ নিতে ভক্তদেরকে ভাইবারে নিবন্ধন করে ক্রিকেট বটে সাবস্ক্রাইব করতে হবে।প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে ক্লিক করে।

প্রিয় প্রযুক্তি/রিমন