ম্যানচেস্টারের একটি ক্যাফেতে সমর্থকদের ক্যামেরায় এভাবে ধরা পড়েন সানিয়া মির্জা-শোয়েব মালিক। ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান ম্যাচের আগের রাতে সানিয়াসহ ক্রিকেটারদের নিয়ে শিশা খাচ্ছিলেন শোয়েব! (ভিডিও)

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১৪:৪৮
আপডেট: ১৭ জুন ২০১৯, ১৪:৪৮

(প্রিয়.কম) ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তো আলাদা উন্মাদনা। আর সেটা যদি হয় বিশ্বকাপের মতো বৈশ্বিক টুর্নামেন্টে তাহলে তো কথাই নেই। এই চিরবৈরী দুই প্রতিবেশী দেশের ২২ গজে ধুন্ধুমার লড়াইয়ের স্বপ্নে হয়তো অনেক সমর্থকরা আগের রাতে ঘুমাতেই পারেননি। তবে পাকিস্তানি ক্রিকেটাররা ছিলেন কিন্তু খোশ মেজাজেই!

ম্যাচের আগের দিন পাকিস্তানি ক্রিকেটাররা খেয়েছেন চিকেন, বার্গার ও নানান প্রকার ডেজার্ট আইটেম। শুধু তাই নয়, ম্যাচের আগের রাতে পাকিস্তানি ক্রিকেটাররা হাজির হয়েছিলেন ক্যাফে লাউঞ্জে; যেখানে তারা শিশাও খাচ্ছিলেন। আর সেই লাউঞ্জে তখন উপস্থিত ছিলেন শোয়েব মালিক, তার স্ত্রী সানিয়া মির্জা ও অন্যান্য পাকিস্তানি ক্রিকেটাররা।

এমনই ছবি ও ভিডিও প্রকাশ করে সাড়া ফেলে দিয়েছেন কয়েকজন পাকিস্তানি সমর্থক। তাদের ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, ম্যানচেস্টারের ক্যাফে লাউঞ্জে বসে কিছু খাচ্ছেন তারা। শোয়েব মালিক ও সানিয়া মির্জার পাশে বসে ছিলেন ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ ও ইমামরা।

আশপাশে ছিল শিশার পাত্র। এ ছাড়া ছবি ও ভিডিওতে দেখা যায় অনেকের মুখ দিয়ে বের হচ্ছে সাদা ধোঁয়া।

১৬ জুন, রবিবার ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। আগে ব্যাট করতে নেমে রোহিত শর্মার সেঞ্চুরি ও লোকেশ রাহুল ও বিরাট কোহলির জোড়া হাফসেঞ্চুরির উপর ভর করে ৩৩৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ভারত। জবাবে ৪০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করে পাকিস্তান।

এরপর বৃষ্টি নামলে ডার্ক ওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারত জয় পায় ৮৯ রানের। ম্যাচ শেষে আগের রাতের ঘটনা তুলে এনে পাকিস্তানি ক্রিকেটারদের তুমুল সমালোচনায় মেতেছে দেশটির সমর্থকরা।

পাক সমর্থকদের প্রশ্ন, ভারতের বিপক্ষে এত গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কীভাবে তারা এভাবে সময় কাটাতে পারেন? অনেকে আবার বলছেন, ভারতের বিপক্ষে এমন ভরাডুবির পেছনে দায়ী সানিয়া মির্জা; তিনিই সবাইকে উদ্বুদ্ধ করে নিয়ে গেছেন ক্যাফেতে, যেখানে শিশা খাওয়া হয়।

সানিয়া মির্জা অবশ্য সমর্থকদের এমন বিদ্রুপের কড়া জবাব দিয়েছেন। ভারতীয় এই টেনিস তারকার দাবি, ডিনার ও কফি খাচ্ছিলেন তারা সেখানে। শুধু তাই নয়, তার মতে এভাবে না জানিয়ে ভিডিও করা ও ছবি তোলা ঘোরতর অন্যায়। 

প্রিয় খেলা/আশরাফ

আরো পড়ুন