কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এমন হাজারো মিমিতে ভরে গেছে নেট দুনিয়া। ছবি: সংগৃহীত

কোহলির জন্য টুইটারই ডিলিট করে দেবেন বেন স্টোকস!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১২:৪৪
আপডেট: ১৭ জুন ২০১৯, ১২:৪৪

(প্রিয়.কম) ধরা যাক, কোনো একটি ক্রিকেট ম্যাচ চলছে। যেখানে ভারতীয় বোলাররা অনেক চেষ্টা করেও প্রতিপক্ষের ব্যাটসম্যানদের আউট করতে পারছেন না। বহু চেষ্টায় কোনো এক বোলারের হাত ধরে এলো কাঙ্ক্ষিত ব্রেক থ্রু। এমন উইকেট প্রাপ্তিতে বিরাট কোহলি একটু আগ্রাসী উদযাপনই করে থাকেন।

উদযাপনের পাশাপাশি নাকি বলে থাকেন দেশটির প্রচলিত একটি মন্দ কথাও। হাস্যকর হলেও নেটিজেনদের দাবি, ভারতীয় অধিনায়ককে সেই মন্দ কথাটি বলতে দেখলে তার ঠোঁটের নড়া চড়ায় মনে হয় তিনি বলছেন ‘বেন স্টোকস’!

মূলত কোহলি ইংলিশ অলরাউন্ডারের নাম বলেন না। কিন্তু অভারতীয়দের কাছে এমনটিই মনে হয়। আর তাদের এমন মনে হওয়ার কারণ লিপ রিডিং। উইকেট পাওয়ার পর আগ্রাসী উদযাপনের সময় কোহলি যে মন্দ কথাটি বলে থাকেন তার লিপ রিডিং করলে মনে হয়, কোহলি বলছেন বেন স্টোকস।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচেও ঘটে এমন ঘটনা। ম্যাচ শেষ হতেই তা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে হাস্যরসে মেতে ওঠে ক্রিকেট সমর্থকরা। মেনশন অথবা ট্যাগ করে বসেন বেন স্টোকসকে। বিষয়টি চোখ এড়ায়নি বেন স্টোকসেরও। তিনিও রসিকতা করতে ছাড়লেন না।

এক টুইটে ইংলিশ এই অলরাউন্ডার জানিয়ে দিলেন, কোহলির কারণে বারবার তাকে ট্যাগ করা হয়। তাই টুইটার অ্যাকাউন্টটি ডিলিট করে দেবেন তিনি!

ওই টুইটে স্টোকস লিখেছেন, ‘আমি হয়তো টুইটার ছেড়েই দিব যেন কোনো টুইট বার্তায় আমার পড়তে না হয় কোহলি  বেন স্টোকসের মতো শব্দটি বলছে (যেখানে সে তা বলছে না)। কি বলে তা তো আপনারা জানেন। প্রথম ১ লক্ষ বার সময়ই এটা রসাত্মক ছিল (প্রতিবারই এমন টুইট দেখে হাসতে হচ্ছে বুঝিয়ে)।’

স্টোকসের এই টুইট নিয়ে টুইটারে চলছে হাসির রোল। অনেকে কোহলির সেই ঠোঁটভঙ্গির চিত্রও আপলোড করেছেন!

চলুন দেখে নেওয়া যাক টুইটগুলোর একাংশ-

প্রিয় খেলা/রুহুল