গায়ে হলুদের অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরলেন নুসরাত। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

গায়ে হলুদের অনুষ্ঠানে কাঁদলেন নুসরাত জাহান!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ১১:২৩
আপডেট: ১৬ জুন ২০১৯, ১১:২৩

(প্রিয়.কম) ১৯ জুন তুরস্কে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

১৪ জুন, শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন নুসরাত। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই আবেগঘন ছবি শেয়ার করলেন নুসরাত নিজেই।

ছবি শেয়ার করার সময় নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনো অসম্মান করব না। তোমাকে ভালোবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে পান। হ্যাপি ফাদার্স ডে।’

গায়ে হলুদের অনুষ্ঠানে নুসরাতের পরনে ছিল লাল রঙের পোশাক সঙ্গে ম্যাচ করা লাল ওড়না। খোপায় ছিল বেলি ফুলের মালা। এ ছাড়া স্বর্ণের গহনা পরে সেজেছিলেন তিনি। 

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার প্রিয় বান্ধবী টলিউডের আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। দুই বান্ধবী ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করে একই সঙ্গে সাংসদ নির্বাচিত হয়েছেন। গত বুধবার নুসরাতের জন্য মিমি তার কসবার ফ্ল্যাটে আইবুড়ো ভাত খাওয়ানোর আয়োজন করেছিলেন।

এদিকে নুসরাতের বিয়ে নিয়ে বেশ ব্যস্ত দেখা গিয়েছে মিমিকে। বিয়ের অনুষ্ঠানের পোশাক, মেকআপ, গহনা নিয়ে বেশ এক্সাইটেড তিনি।

১৯ জুন তুরস্কের বোদরুম শহরে এই অভিনেত্রীর বিয়ে হবে। তবে সেখানে টলিউডের তেমন কেউ থাকছেন না। একমাত্র সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী বোদরুমে থাকবেন বলে জানা গেছে। দেব আর জিতকে অবশ্য বিয়েতে থাকার কথা বললেও তারা কাজের চাপে উপস্থিত থাকতে পারবেন না। 

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল