মাইনুল আহসান নোবেল। ছবি: স্ক্রিনশট

চোখে নতুন চশমা পরে নোবেল গাইলেন জেমসের ‘কবিতা’ (ভিডিও)

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ০৯:৫৩
আপডেট: ১৬ জুন ২০১৯, ০৯:৫৩

(প্রিয়.কম) মাইনুল আহসান নোবেল নামটা তো এখন দুই বাংলার প্রায় সবারই জানা। বাঙালি মেয়েদের নতুন ক্রাশ জি বাংলায় প্রচারিত সারেগামাপার প্রতিযোগী নোবেল। বাংলাদেশি এই ছেলেটির মায়াবী কণ্ঠস্বরে আপাতত বুঁদ গানপ্রিয় বাঙালি। রকস্টার সুলভ তার গায়কীও বেশ প্রশংসিত। এবার নোবেল বাজিমাত করলেন নগর বাউল খ্যাত রকস্টার জেমসের গান গেয়ে।

১৫ জুন, শনিবার রাতে ভারতের জি-বাংলা টেলিভিশনের সারেগামাপায় জেমসের তুমুল জনপ্রিয় কবিতা গানটি পরিবেশন করেন নোবেল।

এর আগে গানটি গাইতে নোবেলকে মঞ্চে আমন্ত্রণ জানান অনুষ্ঠানের উপস্থাপক কলকাতার নায়ক যিশু সেনগুপ্ত। নোবেল মঞ্চে আসা মাত্র যিশু নোবেলের চোখে চশমা দেখতে পান এবং জিজ্ঞাসা করেন, নতুন চশমা? উত্তরে নোবেল জানান, হ্যাঁ নতুন চশমা। যিশু এ সময় আরও জানতে চান চশমা কবে নেওয়া হলো। নোবেল জানান, চশমা আগেই প্রয়োজন ছিল কিন্তু নেওয়া হলো এখন।

এদিন জেমসের ‘কবিতা’ গানটি গেয়ে রীতিমত ঝড় তুলেছেন নোবেল। তার গায়কীর জন্য বিচারকরা তাকে গোল্ডেন গিটার দিয়েছেন। যার অর্থ তিন জন বিচারকই তাকে দশে ১০ নম্বর দিয়েছেন। 

গানটি ভিডিও আকারে ফেসবুকে পোস্ট করা হয়েছে সারেগামাপার ফেসবুক পেজ ও নোবেলের ‘নোবেল মেন’ ফেসবুক পেজ থেকে। ওই পেজ দুটিতে নোবেলের গান শুনে দুই বাংলার দর্শক-শ্রোতারা প্রশংসায় ভাসাচ্ছেন নোবেলকে। প্রায় কয়েক হাজার মন্তব্যের সবগুলোতেই নোবেলের গায়কীর স্তুতিবাক্য।

চলুন দেখে নেওয়া যাক নোবেলের গলায় জেমসের ‘কবিতা’ গানটি-

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন