কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘শনিবার বিকেল’ ছবির একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

মিউনিখ ও লন্ডনে ‘শনিবার বিকেল’

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ০৯:০২
আপডেট: ১৫ জুন ২০১৯, ০৯:০২

(প্রিয়.কম) নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘শনিবার বিকেল’ এবার মিউনিখ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। বিশ্বের অন্যতম বড় এ উৎসবের এবারের আসর শুরু হচ্ছে ২৭ জুন, শেষ হবে ৬ জুলাই। ‘শনিবার বিকেল’ উৎসবে অংশ নেবে সিনেকোপ্রো কম্পিটিশনে।

যদিও মিউনিখের আগে ‘শনিবার বিকেল’ দেখানো হবে লন্ডনে। ২৫ জুন লন্ডনের বার্বিকান আর্ট সেন্টারে এবং ২৭ জুন জেনেসিস সিনেমা হলে ছবিটির প্রদর্শনী হবে। এটা দেখানো হবে বাগরি ফাউন্ডেশনের লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এলআইএফএফ)। মোস্তফা সরয়ার ফারুকীর পক্ষ থেকে পাঠানো এক মেইল বার্তায় এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে মস্কো ও সিডনির মতো বড় উৎসবে প্রদর্শিত হয়েছে জাজ মাল্টিমিডিয়া, ছবিয়াল এবং ট্যানডেম প্রোডাকশন প্রযোজিত ছবি ‘শনিবার বিকেল’।

রাশিয়ার মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি দুটি ইনডিপেনডেন্ট জুরি পুরস্কার জিতেছে। অন্যদিকে গেল সপ্তাহেই অনুষ্ঠিত সিডনি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রদর্শনী হয়েছে। সেখানে প্রশংসিত হয়েছে ছবিটি।

মিউনিখ চলচ্চিত্র উৎসবে ‘শনিবার বিকেল’ ছবির প্রদর্শনী হবে ২৯, ৩০ জুন ও ১ জুলাই। উৎসবে যোগ দিতে পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ২৮ জুন জার্মানির মিউনিখে যাচ্ছেন।

প্রিয় বিনোদন/রুহুল