কবি রবীন্দ্র গোপ। ছবি সংগৃহীত

সোনারগাঁও যাদুঘরের সাবেক পরিচালক রবীন্দ্র গোপ নারীসহ ‘আটক’

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ জুন ২০১৯, ১৭:৪৯
আপডেট: ১৩ জুন ২০১৯, ১৭:৪৯

(প্রিয়.কম) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাংলাদশে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের (যাদুঘর) সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপকে অসামাজিক কার্যকলাপের সময় এক নারীসহ আটক করেছে স্থানীয়রা।

১৩ জুন, বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও যাদুঘরের ডাক বাংলোর ভেতরের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) সাজ্জাদ রোমন।

তিনি জানান, ঘটনা সত্য। পরে বিস্তারিত জানানো হবে।

স্থানীয় সূত্র জানায়, নারীসহ স্থানীয়দের হাতে রবীন্দ্র গোপ আটকের খবর পেয়ে উপপরিদর্শক (এসআই) আবু্ল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। নারী ও রবীন্দ্র গোপ ক্ষমা চেয়ে পার পাওয়ার চেষ্টা করেন। রবীন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও এসব অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে।

দায়িত্ব পালনকালে তার অফিসের পেছেনে একটা বেডররুম তৈরি করেন। যেখানে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করতেন- এমন অভিযোগ রয়েছে কবি রবীন্দ্র গোপের বিরুদ্ধে।

তবে এ বিষয়ে কবি রবীন্দ্র গোপের বক্তব্য পাওয়া যায়নি।

গত ১৭ মে বাংলাদশে লোক ও কারুশল্পি ফাউন্ডেশনের পরচিালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। এদিনে থেকে অতিরিক্ত পরিচালক মো. খোরশদে আলম দায়িত্ব পালন করে আসছেন। পরে গত ৩ জুন বিসিএস প্রশাসনের উপ-পরিচালক ড. আহমদ উল্লাহকে প্রেষণে বাংলাদেশ লোক ও কারুশল্পি ফাউন্ডেশনের পরিচালক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রিয় সংবাদ/কামরুল 

আরো পড়ুন