কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাঁ থেকে শোয়েব আখতার ও যুবরাজ সিং। ছবি: সংগৃহীত

যুবরাজের অবসরে যা বললেন শোয়েব আখতার, দেখুন ভিডিও

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১০:৪০
আপডেট: ১২ জুন ২০১৯, ১০:৪০

(প্রিয়.কম) চলছে বিশ্বকাপ, এবার ভারতীয় দলে নেই ২০১১ সালের বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ সিং। কিন্তু সোমবার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি। এদিন হঠাৎ করে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ভারতের এই তারকা ক্রিকেটার। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) না খেলার কথাও জানিয়ে দিয়েছেন তিনি।

ব্যাট-প্যাড তুলে রাখার ঘোষণা দেওয়ার পর থেকেই যুবরাজকে নিয়ে স্মৃতিচারণা করছেন দেশ ও দেশের বাইরের অনেক সাবেক ও বর্তমান ক্রিকেটার। যেখানে অনেকেই তাকে পরবর্তী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আবার অনেকেই হতাশা প্রকাশ করেছেন তার এরকম বিদায়ে। যখন শচিন টেন্ডুলকার, বিরাট কোহলিসহ আরও অনেকের বার্তাই প্রমাণ করেছে যুবরাজের দীর্ঘ ক্যারিয়ারে প্রভাব সেই তালিকায় যুক্ত হয়েছেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারও।

ভিডিওটিতে শোয়েবকে বলতে শোনা যায়, ‘যুবরাজ সিং একজন রকস্টার, একজন ম্যাচ উইনার এবং দারুণ বন্ধু। আমি যখন ২০০৩-এর বিশ্বকাপের ম্যাচে সেঞ্চুরিয়নে দেখেছিলাম ওকে। ও দারুণ একটা ইনিংস খেলেছিল। আমার সব সময়ই মনে হয়েছে ও একজন মার্জিত ব্যাটসম্যান। আর ও পাঞ্জাবি ভাষায় কথা বলে।’ 

ভিডিওতে দেখুন যুবরাজের বিদায়ে পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার যা বললেন-

ক্রিকেটার ছাড়াও যুবরাজের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে অবসর-পরবর্তী জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন একাধিক বলিউড তারকা। যার মধ্যে ছিল যুবরাজের সাবেক প্রেমিকা ও বলিউড অভিনেত্রী কিম শর্মাও। যুবরাজের অবসরে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

প্রিয় খেলা/রুহুল