আমেরিকা’স গট ট্যালেন্টে বীর খালসা গ্রুপ। ছবি: সংগৃহীত

আমেরিকা’স গট ট্যালেন্টে ভয়ঙ্কর কাণ্ড দেখাল ‘বীর খালসা’ (ভিডিও)

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ জুন ২০১৯, ১৫:৪৩
আপডেট: ১০ জুন ২০১৯, ১৫:৪৩

(প্রিয়.কম) এবার ভারতের ‘বীর খালসা’ গ্রুপ এক ভয়ঙ্কর কাণ্ড দেখালেন সেরা প্রতিভাবনদের খোঁজ করার অনুষ্ঠান আমেরিকা’স গট ট্যালেন্টে। যুক্তরাষ্ট্রের এই জনপ্রিয় অনুষ্ঠানের বিচারকরা তাদের দুর্দান্ত পারফরমেন্স দেখে অবাক হয়ে যান। তারা অনেকটা বাকরুদ্ধ হয়ে যান। বিচারক থেকে শুরু করে প্রত্যেকটি দর্শকও যেন ভুলতে পারছেন না বীর খালসার সেই পারফরমেন্স।

দেখা গেছে, গট ট্যালেন্টের মঞ্চে বীর খালসা গ্রুপের সদস্য জগদীপ সিং শুয়ে পড়েন। তার চারপাশে সুন্দর করে সাজানো নারিকেল ও মাথার কাছে তরমুজ। ওই গ্রুপের আরেক প্রতিযোগী কাওয়ালজিত সিং বড় একটি হাতুড়ি হাতে। কিন্তু তার চোখের উপর লবণ দিয়ে তারপর কাপড়ে শক্ত করে বাঁধা। কোনো কিছুই দেখতে পারছিলেন না তিনি। সেই অবস্থাতেই হাতুড়ি দিয়ে পিটিয়ে নারিকেল আর তরমুজ ভাঙতে শুরু করেন কাওয়ালজিত। 

আর এই দৃশ্য দেখেই আমেরিকা’স গট ট্যালেন্টের দর্শক ও বিচারকরা শিউরে উঠেন। বিচারকরা ভয় পাচ্ছিলেন চোখ বাঁধা অবস্থায় হাতুড়ি দিয়ে মারার সময় যদি ছন্দ পতন হয়। তাহলেই শেষ। 

আমেরিকা’স গট ট্যালেন্ট সম্প্রতি বীর খালসার সেই পারফরমেন্সের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে। ক্যাপশনে লেখা রয়েছে, ‘এই দৃশ্য বুকে কাঁপন ধরাবে!’

দেখুন বীর খালসার সেই ভয়ঙ্কর পারফরমেন্স-

প্রিয় জটিল/রুহুল

আরো পড়ুন