মিলা ইসলাম। ছবি: সংগৃহীত

এসিড নিক্ষেপের ঘটনায় এখনো মিলার সম্পৃক্ততা পাওয়া যায়নি: পুলিশ

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৯ জুন ২০১৯, ১৬:৩১
আপডেট: ০৯ জুন ২০১৯, ১৬:৩১

(প্রিয়.কম) সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির শরীরে এসিড নিক্ষেপের অভিযোগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে কয়েক দিন আগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন সানজারির বাবা এম নাসির উদ্দিন। কিন্তু মামলা করার পর বেশ কয়েক দিন পার হয়ে গেলেও আসামিদের কেউ গ্রেফতার হননি।

এদিকে পুলিশ বলছে, এখন পর্যন্ত এসিড নিক্ষেপের ঘটনার তদন্তে মিলার সম্পৃক্ততা পাওয়া যায়নি। মিলার সম্পৃক্ততা পেলে তাকে গ্রেফতার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মামলার বিষয়ে মিলা গণমাধ্যমকে বলেন, ‘পুলিশ মামলার বিষয়ে আমাকে একবার (প্রাথমিক) জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু গ্রেফতারের বিষয়ে পুলিশ কিছু বলেনি। পুলিশ নিজেই আমাকে জানিয়েছে এখন পর্যন্ত তারা আমার সম্পৃক্ততার কোনো প্রমাণ পায়নি।’

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, ‘বিষয়টি তদন্ত করছি। তদন্তের স্বার্থে মিলার সঙ্গেও একবার কথা হয়েছে। তবে এখন পর্যন্ত মিলার সম্পৃক্ততার প্রমাণ মেলেনি। মিলার সঙ্গে কোনো সম্পৃক্ততা পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হবে।’

খোঁজ নিয়ে জানা গেছে, এই মামলায় মিলা ছাড়াও তার সহকারী পিটার কিমকে আসামি করা হয়েছে।

২০১৭ সালে কণ্ঠশিল্পী মিলার সঙ্গে পারিবারিকভাবে পারভেজ সানজারির বিয়ে হয়। এরপর ওই বছরই মিলা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় নারী নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগ করে সানজারির বিরুদ্ধে মামলা করেন। মিলার করা সেই মামলা এখনো চলছে। ২০১৮ সালের ২২ মে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে মিলার বিরুদ্ধে গত ২১ এপ্রিলে ঢাকার সাইবার ট্র্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন তার সাবেক স্বামী সানজারি। সেই মামলারও তদন্ত চলছে।

এই দুই মামলা চলার মধ্যেই গত ২ জুন রাতে উত্তরার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি হন।

এ ঘটনার জন্য মিলাকে দায়ী করে সানজারির পরিবার সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে মামলা করেছে।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী