কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমান খান। ছবি: সংগৃহীত

সিকিউরিটি গার্ডকে টেনে চড় কষালেন সালমান (ভিডিও)

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৮ জুন ২০১৯, ০৯:৪৫
আপডেট: ০৮ জুন ২০১৯, ০৯:৪৫

(প্রিয়.কম) বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন সালমান খান। বিভিন্ন সময়ে পর্দার বাইরে নানা ধরনের বিতর্কিত কাজ করে সমালোচিত হয়েছেন। আইন ভঙ্গ করার দায়ে বিভিন্ন সময় অভিযুক্ত হয়েছেন এই বলিউড তারকা। শুধু বিরল প্রজাতির প্রাণী শিকারই নয়, ২০০২ এ মুম্বাইয়ে গাড়ি দুর্ঘটনায় গৃহহীন চারজনকে আহত ও একজনকে হত্যার অভিযোগেও অভিযুক্ত হয়েছিলেন তিনি।

এবারের ঈদে সালমান খানের ছবি ‘ভারত’ সুপারহিট। কিন্তু তার মধ্যেই অঘটন। আচমকাই সালমান খান তার সিকিউরিটি গার্ডের দায়িত্বে থাকা একজনকে সপাটে চড় মারলেন। আর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

এ ঘটনার পর আবারও সালমানকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনদের মনে প্রশ্ন কেন এভাবে এক সুরক্ষাকর্মীকে চড় কষালেন সালমান?

জানা গেছে, নিজের ছবি দেখে হল থেকে বেরোচ্ছিলেন সালমান। ভিড়ের মধ্যে সালমানের জন্য রাস্তা করে দেওয়ার সময় একটি বাচ্চা সালমানের কাছে যেতে যায়। তখনই তাকে সরিয়ে দেন ওই নিরাপত্তারক্ষী। কিন্তু যেভাবে ওই বাচ্চাটিকে তিনি সরান তা দেখে সালমান রেগে যান। ওখানেই দাঁড়িয়ে পড়ে চড় কষিয়ে দেন তিনি।

এদিকে ঘটনাটির পর এক ভক্ত সালমানকে সমর্থন করে লিখেছেন, ‘কোনো মানুষই বাচ্চাদের ওপর অত্যাচার মেনে নিতে পারে না। সালমান একজন সত্যিকারের মানুষ। তাই এই বিরক্তি।’ আরেকজনের মতে, ‘সালমানের এই মানবিকতার জন্যই তো আমরা তাকে এতো ভালোবাসি। 

আবার কিছু কিছু নেটিজেন সালমানের বিরুদ্ধে মুখ খুলেছেন। ইনস্টাগ্রামে একজনের প্রতিক্রিয়া, ‘সমস্যা সামলানোর রাস্তা বোধহয় এরকম নয়। আপনারা জানেন না, ভক্তদের সামলানো চাট্টিখানি কথা নয়।’

প্রিয় বিনোদন/রুহুল