কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্র্যাডলি এবং ইরিনা। ছবি: সংগৃহীত

ব্র্যাডলি-ইরিনা সম্পর্কে ভাঙন!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৭ জুন ২০১৯, ১৭:১৭
আপডেট: ০৭ জুন ২০১৯, ১৭:১৭

(প্রিয়.কম) ব্র্যাডলি কুপার এবং ইরিনা শায়েক। চার বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হলো এই জুটির। ২০১৫ থেকে ডেট করতেন ব্র্যাডলি এবং ইরিনা। তাদের এক মেয়ে রয়েছে, লিয়া।

সূত্রের খবর, ব্র্যাডলি এবং ইরিনা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তবে মেয়ের জন্য যেটা ভালো হয়, সেই পথেই এগোবেন তারা।

এর আগে এক সাক্ষাৎকারে ব্র্যাডলি বলেছিলেন, ‘সন্তান, পরিবার আমার জীবনটা বদলে দিয়েছিল। এর স্বপ্নই দেখতাম।’

হলিউডে জল্পনা, ব্র্যাডলি যখন পরিচালনায় এলেন, তৈরি করলেন ‘আ স্টার ইজ বর্ন’—তখন থেকেই নাকি ব্র্যাডলির সঙ্গে ওই ছবির অভিনেত্রী লেডি গাগার ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

ইরিনার সঙ্গে সম্পর্কে ভাঙন শুরু হয়। কিছুদিন আগে একসঙ্গে স্টেজ শো-ও করেছেন গাগা এবং কুপার। তারপর থেকেই নাকি তাদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও আলোচনা শুরু হয়।

যদিও ব্র্যাডলি-ইরিনা সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু খুব তাড়াতাড়িই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত প্রকাশ্যে জানাবেন বলে খবর।

এর আগে ২০০৭-এ অভিনেত্রী জেনিফার এসপোসিটোকে বিয়ে করেন কুপার। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর রেনে জেলওয়েগার, জোয় সালডানা, মডেল সুকি ওয়াটারহাউজের সঙ্গে ডেট করেছিলেন অভিনেতা।

অন্যদিকে পর্তুগালের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরই নাকি কুপারের প্রেমে পড়েন ইরিনা।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী