কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কারিনা কাপুর ও সাইফ আলী খান। ছবি: সংগৃহীত

কারিনার টিভি ডেবিউ নিয়ে নার্ভাস সাইফ!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৭ জুন ২০১৯, ১৭:০৯
আপডেট: ০৭ জুন ২০১৯, ১৭:০৯

(প্রিয়.কম) এতদিন বড় পর্দার তারকা হিসেবেই কারিনা কাপুর খানকে চিনতেন দর্শক। এবার তিনি ধরা দেবেন ছোট পর্দাতেও। একটি নাচের রিয়ালিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি। কিন্তু কারিনার নতুন ভূমিকা নিয়ে নাকি চিন্তিত সাইফ আলি খান!

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা জানান, তার টেলিভিশনে কাজ করাকে পরিবারের সবাই সমর্থন জানিয়েছেন। একমাত্র সাইফ নার্ভাস।

কারিনার কথায়, ‘পরিবারের বাকিরা আমায় সাপোর্ট করছে। কিন্তু সাইফ নার্ভাস। টেলিভিশনে কাজ করে সময়টা ম্যানেজ করতে পারব কি না, সে নিয়েইও ভাবছে। যদিও পরে ও বলল, তুমি স্টার। তুমি ঠিক ম্যানেজ করতে পারবে।’

এই শোয়ের জন্য নাকি রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নেবেন কারিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদি একজন পুরুষ বিচারক নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক পান, তাহলে মহিলা বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আমি যতটা সময় ওখানে দেবো, তার জন্য যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’

তৈমুর এখনো খুবই ছোট। ফলে কারিনার জীবনে প্রথম প্রায়োরিটি তৈমুর। কাজের পাশাপাশি ছেলেকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করেন তিনি। সে কারণেই ওই শোয়ের কর্মকর্তাদের তিনি আগেই জানিয়েছেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না।

কারিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভিরে দি ওয়েডিং’। রাজ মেহেতার ‘গুড নিউজ’-এ অক্ষয় কুমার, দিলজিত্ দোসাঞ্জ, কিয়ারা আদভানির সঙ্গে শুটিং শেষ করেছেন তিনি।

অন্যদিকে করণ জোহরের ‘তখত’-এও দেখা যাবে তাকে। পরিবার এবং ক্যারিয়ার দুই দিকই সমানভাবে ব্যালান্স করে এগিয়ে চলেছেন কারিনা।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী