কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে সুহানা খান। ছবি: সংগৃহীত

নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াল শাহরুখ-কন্যা সুহানার নতুন সেলফি

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৫ জুন ২০১৯, ১১:০৬
আপডেট: ০৫ জুন ২০১৯, ১১:০৬

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি যে ছবি বা ভিডিওই প্রকাশ করুন না কেন, দ্রুতই ভাইরাল হয়ে যায়। এবারও ব্যতিক্রম হলো না। তারকা-কন্যা হওয়ার সুবাদে সাংবাদিকদের কড়া নজরে থাকেন তিনি। কথা হচ্ছে শাহরুখ খান-কন্যা সুহানা খানের। নিঃসন্দেহে অন্যতম জনপ্রিয় মুখ তিনি। নতুন সেলফি পোস্ট করে আবারও নেট দুনিয়া উত্তপ্ত করলেন সুহানা।

যেকোনো অনুষ্ঠানেই বেশ আত্মবিশ্বাসী সুহানা। ১৯ বছর বয়সী এই তরুণী স্বাধীনচেতা, ফ্যাশনসচেতন। তার রূপে মুগ্ধ অগণিত ভক্ত। এবার ইনস্টাগ্রামে একটি দারুণ সেলফি পোস্ট করেছেন সুহানা খান। কাঁধখোলা পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে থাকা সুন্দরী সুহানাকে সেলফির ছবিতে দেখাচ্ছিল অনন্যা।

সুহানা খান। ছবি: সংগৃহীত

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অগণিত ভক্ত-অনুরাগী জুটিয়ে ফেলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তার নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

সুহানা এখন যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধু শানায়া কাপুর ও অনন্যা পান্ডের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। শাহরুখ-গৌরির তিন ছেলেমেয়ের মধ্যে দ্বিতীয় সন্তান সুহানা গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন। এরই মধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী