আবারও জুটি বাঁধছেন শাহরুখ খান ও ফারাহ খান। ছবি: সংগৃহীত

ফারাহ খানের সিনেমায় আগ্রহী শাহরুখ?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০১ জুন ২০১৯, ১৬:৪৩
আপডেট: ০১ জুন ২০১৯, ১৬:৪৩

(প্রিয়.কম) গত বছরের শেষের দিকে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘জিরো’। আক্ষরিক অর্থেই সিনেমাটি ‘জিরো’ তকমা পায় বক্স অফিসে। সিনেমার দুই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাও শেষ রক্ষা করতে পারেননি। আর এই ব্যর্থতায় মনোক্ষুণ্ন শাহরুখ ছয় মাস পেরিয়ে গেলেও নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হননি। তবে বি টাউনে গুঞ্জন, ফারাহ খানের আগামী সিনেমায় অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেছেন শাহরুখ।

এর আগে ফারাহ খানের তিনটি সিনেমায় অভিনয় করেছেন কিং খান। ‘ম্যায় হুঁ না’, ‘ওম শান্তি ওম’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমাগুলোয় শাহরুখের অভিনয় ও ফারাহ খানের পরিচালনার জাদু মাত করেছিল বক্স অফিস। এই জুটি একসঙ্গে কাজ করলে আবারও নতুন রেকর্ড গড়বে, তা বলাই বাহুল্য। আর সেটি যদি হয় অমিতাভ বচ্চন ও হেমা মালিনী অভিনীত ‘সাত্তে পে সাত্তা’ সিনেমার রিমেক; তবে সেটি বক্স অফিসে দারুণ ব্যবসা করবে, সেটিও বলার অপেক্ষা রাখে না।

ফারাহ খান ও রোহিত শেঠি রিমেক করতে চলেছেন বিখ্যাত সিনেমা ‘সাত্তে পে সাত্তা’। ছবি: সংগৃহীত

জানা গেছে, ফারাহ খান ও রোহিত শেঠি জুটি বেঁধে রিমেক করতে চলেছেন ১৯৮২ সালে মুক্তি পাওয়া বিখ্যাত সিনেমা ‘সাত্তে পে সাত্তা’। প্রায় ৩৫ বছর পর সিনেমাটি ঘিরে আবার আলোচনায় বসেন তারকা-পরিচালক। ইতোমধ্যেই শাহরুখ খানের সঙ্গে বেশ কয়েকবার কথাও বলেছেন ফারাহ খান। শোনা যাচ্ছে, সেই সিনেমাতে অভিনয়ের জন্যেই সম্মতি জানিয়েছেন শাহরুখ। তার বিপরীতে অভিনয়ের জন্যে ক্যাটরিনা কাইফের কাছে গিয়েছেন ফারাহ। তবে এখন পর্যন্ত পরিচালক বা অভিনেতা, কেউই মন্তব্য করেননি এই বিষয়ে।

বর্তমানে ক্যাটরিনা ব্যস্ত সময় পার করছেন ‘ভারত’ সিনেমার প্রচারণা নিয়ে। তাই সময় দিয়ে উঠতে পারেননি ফারাহ খানকে। ‘ভারত’ মুক্তি পেলেই নায়িকা দেখা করবেন ফারাহ খানের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে এতে অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রে জুটি বাঁধবেন শাহরুখ-ক্যাটরিনা।

অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রে জুটি বাঁধবেন শাহরুখ-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ফারাহ খান সবসময়ই শাহরুখের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। তিনি মনে করছেন ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার পর একসঙ্গে ফেরার জন্য এটি সবচেয়ে ভালো উপায়। তিনি অনেক দিন ধরেই শাহরুখের সঙ্গে কাজ করার চিন্তা করছিলেন এবং তার মতে, এই সিনেমাটি সেটির সবচেয়ে ভালো সুযোগ। রোহিত শেঠিও এই আইডিয়া পছন্দ করেছেন। আর ক্যাটরিনার সঙ্গে কাজ করতে ফারাহ অনেক স্বস্তিবোধ করেন। দুই অভিনয়শিল্পীই যদিও এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। সবকিছু ঠিক থাকলে প্রথম বারের মতো এই চার জন একসঙ্গে কাজ করবেন।’

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী