কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে ভারতীয় অলরাউন্ডার কেদার যাদব। ছবি: সংগৃহীত

‘রেস ফোরে’ সালমান খানের সঙ্গে অভিনয় করবেন কেদার যাদব!

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০১ জুন ২০১৯, ১৬:৩১
আপডেট: ০১ জুন ২০১৯, ১৬:৩১

(প্রিয়.কম) ক্রিকেট আর বলিউড—ভিন্ন দুটি ভুবন। কিন্তু প্রকৃতির অদ্ভূত খেয়ালে দুই ভুবনের বাসিন্দা চলে আসেন এক বিন্দুতে। শুধু প্রেম বা রোম্যান্সই নয়, বিয়ে করে নতুন জীবনের ইনিংসও শুরু করতে দেখা যায় এই দুই ভুবনের বাসিন্দাদের।

এবার আবারও বিনোদনপাড়ার সঙ্গে নাম জুড়ল ক্রিকেটারের! তবে প্রেম কিংবা বিয়ে ঘটিত কোনো ব্যাপার নয়, বলিউড সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছেন ভারতীয় ক্রিকেটার। সবকিছু ঠিক থাকলে বলিউডের হিট ছবি ‘রেস’ সিরিজের চতুর্থ সংস্করণে সালমান খানের সঙ্গে দেখা যেতে পারে ভারতীয় অলরাউন্ডার কেদার যাদবকে।

চলমান ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে এই মুহূর্তে ইংল্যান্ডে অবস্থান করছে ভারতীয় ক্রিকেট দল। আগামী ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ মিশন। কিন্তু তার আগেই কেদার যাদবের বলিউড অভিষেকের গুঞ্জন উসকে দিয়েছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। তবে এই বিষয়ে ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির দুই প্রযোজক রমেশ তৌরানি কিংবা সালমান খান কেউই কিছু জানাননি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন রোহিত। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রোহিতের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, টিম বাসে চড়ে লন্ডন থেকে কার্ডিফ যাচ্ছিল ভারতীয় ক্রিকেট দল। কার্ডিফে যাওয়ার সময় কেদার যাদব ও রবীন্দ্র জাদেজার সঙ্গে বসেছিলেন রোহিত।

ভিডিওটিতে রোহিত বলেন, ‘জাড্ডুর (রবীন্দ্র জাদেজার ডাকনাম) সঙ্গে বসে রয়েছে “রেস ৪” সিনেমার অভিনেতা। কেদার, শোনা যাচ্ছে তোমাকে নাকি “রেস ৪” সিনেমায় স্পেশাল অ্যাপিয়ারেন্সের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে?’

জবাবে কেদার যাদব বলেন, ‘ঘটনা সত্য। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। আমাদের মধ্যে কথা চলছে। আশা করছি, শিগগিরই কোনো সুখবর দিতে পারব।’

কেদার যাদবের উত্তর শুনে তাকে উদ্দেশ্য করে রোহিত শর্মা বলেন, ‘আমরা আর বসে থাকতে পারছি না। তোমাকে অগ্রিম শুভেচ্ছা।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী