নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া দেখতে গেলেন মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির সদ্যোজাত পুত্র আর্চিকে। ছবি: সংগৃহীত

বহুমূল্য উপহার নিয়ে মেগান-পুত্রকে দেখতে গেলেন নিক-প্রিয়াঙ্কা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ৩১ মে ২০১৯, ২১:২৩
আপডেট: ৩১ মে ২০১৯, ২১:২৩

(প্রিয়.কম) হলিউডে অভিনয়ের সুবাদে মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে বন্ধুত্ব হয় প্রিয়াঙ্কা চোপড়ার। মেগান গত বছর জমকালো আয়োজনে বিয়ে করেন প্রিন্স হ্যারিকে। বিয়েতেও উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা।

ডাচেস অব সাসেক্স উপাধি পাওয়া মেগান এই বছরের ৬ মে জন্ম দেন তার প্রথম পুত্র সন্তান আর্চিকে। বন্ধুর এই আনন্দ উদযাপন করতে স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা হাজির হলেন রাজপরিবারে।

মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির সদ্যোজাত পুত্র আর্চি। ছবি: সংগৃহীত

বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে সদ্যোজাত ছেলেকে নিয়ে থাকছেন মেগান ও হ্যারি। সেখানেই আর্চিকে দেখতে গিয়েছিলেন জোনাস দম্পতি।

শোনা গেছে, নব্য রাজপুত্র আর্চির জন্যে বিখ্যাত জুয়েলারি প্রতিষ্ঠান ‘টিফানি অ্যান্ড কো’ থেকে বহুমূল্য উপহার কিনেছেন প্রিয়াঙ্কা। তার মধ্যে একটি হলো স্টার্লিং সিলভারের তৈরি বাবল ব্লোয়ার, যার দাম ২৫০ মার্কিন ডলার।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

মাঝে শোনা গিয়েছিল দুই বান্ধবীর মধ্যে নাকি সমস্যা হয়েছে। তাই নাকি প্রিয়াঙ্কা দেখতে আসেননি ডাচেস অব সাসেক্স অর্থাৎ মেগানের ফুটফুটে পুত্রসন্তান আর্চিকে।

ফ্রগমোর কটেজে প্রিয়াঙ্কা ও নিকের উপস্থিতি নিন্দুকদের সব জল্পনা-কল্পনায় জল ঢেলে দিলো। ছেলে আর্চিকে দেওয়া প্রিয়াঙ্কার উপহার নাকি খুব পছন্দ হয়েছে বান্ধবী মেগানের।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন