কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোনাল চৌহান, লোকেশ রাহুল ও আকাঙ্খা রঞ্জন কাপুর। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেটারের প্রেমে দুই নায়িকা, কাকে বেছে নেবেন লোকেশ রাহুল?

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ৩০ মে ২০১৯, ২২:০০
আপডেট: ৩০ মে ২০১৯, ২২:০০

(প্রিয়.কম) প্রেম নিয়ে গুঞ্জন কিংবা নিত্যনতুন প্রেমিকার আনাগোনা, লোকেশ রাহুলের জন্য নতুন কিছুই নয়। একেকবার একেক নায়িকাকে কেন্দ্র করে আলোচনায় উঠে আসেন ভারতের এই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু এবার রাহুলের সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের দুই অভিনেত্রীর।

ইংল্যান্ডে চলমান ওয়ানডে বিশ্বকাপের শুরুতে এমন খবরে ভারতের ক্রিকেট মহলে বিভিন্ন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। কেউ কেউ প্রশ্ন করছেন, কাকে ছেড়ে কাকে বেছে নেবেন লোকেশ রাহুল? কেউ জানতে চাইছেন, খেলা নাকি বলিউড অভিনেত্রী, কার দিকে নজর দেবেন তিনি?

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে গোপনে ডেটিং করছেন লোকেশ রাহুল। কেবল তাই নয়, কেউ কেউ দাবি করছেন, একসঙ্গে অভিসারেও দেখা গেছে সোনাল-রাহুলকে। কিন্তু পুরো বিষয়টি সেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন সোনাল।

সম্প্রতি এক অনুষ্ঠানে রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে জানতে চাইলে প্রেমের বিষয়টিকে পুরোপুরি অস্বীকার করেছেন সোনাল।

তিনি বলেন, ‘আমাদের মধ্যে এমন কিছু চলছে না। রাহুল একজন দক্ষ খেলোয়াড় এবং খুব ভালো মানুষ। আমরা খুব ভালো বন্ধু।’

এখানেই শেষ নয়। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বান্ধবী আকাঙ্খা কাপুরের সঙ্গেও নাম জড়িয়েছে লোকেশ রাহুলের। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদেরকে। এ ছাড়া চলমান ওয়ানডে বিশ্বকাপে রাহুল ও ভারতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে আকাঙ্খা ইংল্যান্ডে যাবেন বলেও শোনা যাচ্ছে। তবে ইংল্যান্ড যাওয়ার বিষয়ে কিংবা নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন আকাঙ্খা।

এর আগেও বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জনে আলোচিত হয়েছেন রাহুল। শুরুতে বলিউড অভিনেত্রী নিধি আগারওয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। তখন ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছিল, নিধিকে নিয়ে প্রায়ই গোপন অভিসারে বের হন রাহুল। একাধিকবার একসঙ্গে ফটোগ্রাফারদের ক্যামেরায়ও ধরা পড়েন তারা। প্রত্যেকবার একই গাড়িতে চড়ে দ্রুত স্থান ত্যাগ করেন তারা।

কিছুদিন পর জানা যায়, ‘বাঘি’ ছবির বিখ্যাত নায়িকা দিশা পাটানির প্রেমে মজেছেন লোকেশ রাহুল। এক সাক্ষাৎকারে এমন কথা জানিয়েছিলেন লোকেশ রাহুল নিজেই। জানিয়েছিলেন, দিশা পাটানির রূপে তিনি মুগ্ধ হয়েছেন। এ ছাড়া বলিউডের এ সুন্দরীকে ‘সিক্রেট ক্রাশ’ বলেও উল্লেখ করেছিলেন তিনি।

এই তালিকার সর্বশেষ সংযোজন পাঞ্জাবি অভিনেত্রী সোনম বাজওয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সোনমকে প্রেমের প্রস্তাব দিয়ে ফের আলোচনায় এসেছেন ডানহাতি এ ওপেনার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে ‘সোনাল ও আকাঙ্খা পর্ব’। তবে লোকেশ রাহুল শেষ পর্যন্ত কাকে বেছে নেন সেটাই এখন দেখার বিষয়।

প্রিয় খেলা/কামরুল