কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনেত্রী তনুজা। ছবি: সংগৃহীত

অসুস্থ তনুজা, মাকে দেখতে হাসপাতালে কাজল

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ৩০ মে ২০১৯, ১৫:৪০
আপডেট: ৩০ মে ২০১৯, ১৫:৪০

(প্রিয়.কম) দুইদিন আগে ৭৫ বছর বয়সী অভিনেত্রী তনুজা পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসা চলছে তার। চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুতই অস্ত্রোপচার করা হতে পারে অভিনেত্রীর। মঙ্গলবার রাতেই মা-কে দেখতে লীলাবতি হাসপাতালে পৌঁছে যান তনুজা কন্যা কাজল।

এর আগে সোমবার অজয় দেবগণের বাবা ভীরু দেবগণ প্রয়াত হন। তার ঠিক পরদিনই কাজলের মা তথা অভিনেত্রী তনুজার অসুস্থতার খবরে উদ্বিগ্ন পুরো পরিবার। শ্বশুরের মৃত্যুশোক না কাটতেই মায়ের জন্য দিশেহারা কাজল। তনুজার স্বাস্থ্য নিয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কাজল ছাড়াও তার আরও এক মেয়ে তানিশা মুখার্জিও একজন অভিনেত্রী। তনুজাকে শেষ দেখা গেছে ‘অ্যা ডেথ ইন দ্য গুঞ্জ’, ‘আরম্ভ’ ও ‘সোনার পাহাড়’ সিনেমায়। তনুজা পরিচিত তার নিজের পরিচালিত ‘মেমদিদি’, ‘চান্দ অউর সুরজ’, ‘জুয়েল থিফ’ সহ বেশকয়েকটি সিনেমার জন্য।

তনুজা হলেন অভিনেত্রী শোভনা সামর্থ ও কবি তথা চলচ্চিত্র পরিচালক কুমারসেন সামার্থের মেয়ে। পরবর্তীকালে চিত্র পরিচালক সম্ভু মুখার্জির সঙ্গে বিয়ে হয় তনুজার। যদিও পরবর্তীকালে তার বিবাহ-বিচ্ছেদও হয়। বাংলা, হিন্দি সহ অসংখ্য সিনেমাতে অভিনয় করেছেন তনুজা।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/রুহুল