শাকিব খান। ছবি: আবু সুফিয়ান জুয়েল

সুন্দরবনে ছেড়ে দিলেও আন্তর্জাতিক মানের সিনেমা বানাবেন শাকিব

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৮ মে ২০১৯, ১৬:০৮
আপডেট: ২৮ মে ২০১৯, ১৬:০৮

(প্রিয়.কম) শাকিব খান অভিনীত ও প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিটি শুটিং শুরুর আগ থেকেই আলোচনায়। বিশেষ করে ছবিটি নিয়ে নির্মাতার বেশি পরিমাণে আত্মবিশ্বাসের কারণে। সেটা কখনো কখনো সমালোচনারও জন্ম দিয়েছে।

নতুন খবর হলো, এবার ছবিটি নিয়ে বেফাঁস মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন শাকিব। ট্রলের স্বীকার হয়েছেন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোয়।

২৬ মে, রবিবার একটি ফ্যাশন হাউজের অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব খান। সেখানে তার মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘পাসওয়ার্ড’ নিয়ে কথা বলেন তিনি। এ সময় ছবিটি নিয়ে তাকে বেশ উচ্ছ্বসিত প্রশংসা করতে দেখা যায়।

তিনি বলেন, ‘আমি শাকিব খান দেখাতে চেয়েছি, বাংলাদেশ কেন, আমাকে যদি সুন্দরবেনও ছেড়ে দেয়া হয় তাহলে সেখানে বসেও ইন্টারন্যাশনাল মানের সিনেমা বানিয়ে দেখাতে পারব। আমি যেহেতু সিনেমা সম্পর্কে জানি, এ বিষয়ে ডক্টরেট করা, সেহেতু এটা আমার কাছে কোনো বিষয় না।’

‘ছবিটি দেখে সবাই বলবে, এটি বাংলাদেশর ইন্টারন্যাশনাল মানের একটি সিনেমা। এটি শুধু নায়ক শাকিব খানের সিনেমা না, বাংলাদেশের ষোলো কোটি মানুষের সিনেমা। আমার এই ছবির মাধ্যমে আমি জানাতে চেয়েছি, বাংলাদেশে বসেও আমরা ইন্টারন্যাশনাল মানের সিনেমা বানাতে পারি।’

তার ওই বক্তব্যের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর থেকেই বিভিন্নজন বিভিন্ন ধরনের মন্তব্য করছেন।

আসছে ঈদে মুক্তির তালিকায় থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে শাকিব খানের ‘পাসওয়ার্ড’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। 

এর আগে ‘দুই পৃথিবী’ চলচ্চিত্রের এক সংলাপে সুন্দরবনে ‘সিংহ থাকার’ অদ্ভুত সংলাপ দিয়ে বিদ্রুপের ‍মুখে পড়েছিলেন শাকিব খান।

দেখুন সেই ভিডিও