কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গ্রেফতার হওয়া শিক্ষক মিশন সেন বাপ্পা। ছবি: সংগৃহীত

ধর্ষণে অন্তঃসত্ত্বা ছাত্রী, শিক্ষক গ্রেফতার

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ১৭:৩৩
আপডেট: ২৫ মে ২০১৯, ১৭:৩৩

(প্রিয়.কম) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া শিক্ষকের নাম মিশন সেন বাপ্পা।

২৪ মে, শুক্রবার উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাপ্পা উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামের মলয় সেনের ছেলে। তিনি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, বেড়াতে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে গত ৪ মার্চ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আবদুস সামাদের বাড়িতে নিয়ে যান শিক্ষক বাপ্পা সেন। পরে বাপ্পা ও তার বন্ধু সামাদ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ফলে এখন মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা। ধর্ষণের পর বিষয়টি পরিবারকে অবহিত করে মেয়েটি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত শুক্রবার জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় দুজনকে আসামি করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতেয়ার উদ্দিন চৌধুরী জানান, মামলার পর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামে অভিযান চালিয়ে শিক্ষক বাপ্পাকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, গ্রেফতারকৃত আসামিকে আজ সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী