কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রী গিন্নি ছত্রাতের সঙ্গে কপিল শর্মা। ছবি: সংগৃহীত

বিয়ের বয়স ৫ মাস, বাবা হচ্ছেন কপিল শর্মা!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৪:০৯
আপডেট: ২৩ মে ২০১৯, ১৪:০৯

(প্রিয়.কম) গত বছরের ১২ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন খ্যাতনামা কৌতুকশিল্পী কপিল শর্মা। পাঞ্জাবের জলন্ধরে শিখ রীতি মেনে ঘটা করেই আয়োজিত হয় কপিল ও গিন্নির বিয়ের অনুষ্ঠান। এরপর আবার নতুন করে নিজের টিভি কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে হাজির হন কপিল।

গত কয়েকমাসে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তার এই নতুন শো। এবার ক্যারিয়ারের পাশাপাশি নিজের ভক্তদের আরও একটি সুখবর দিলেন কমেডি অভিনেতা। শোনা যাচ্ছে, বিয়ের পাঁচমাসের মাথায় বাবা হতে চলেছেন কপিল।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন নামের এক ওয়েবসাইটে কপিলের বাবা হওয়ার খবর প্রথম প্রকাশিত হয়। জানা যাচ্ছে, কপিল শর্মার মা ইতোমধ্যেই গিন্নির দেখাশোনা করতে মুম্বাইতে এসে থাকছেন। যদিও বাবা হওয়ার খবর কপিল ও গিন্নির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে কপিলের বাবা হতে চলার খবরে আপাতত তার পরিবার ও ভক্তরা বেশ আনন্দিত।

স্ত্রী গিন্নি ছত্রাতের সঙ্গে কপিল শর্মা। ছবি: সংগৃহীত

বলে রাখা ভালো, কপিল ও গিন্নির সম্পর্ক সেই কলেজ জীবন থেকে। দুজনকে একসঙ্গে একটি রিয়েলিটি শোতেও দেখা গিয়েছিল। মঞ্চে তাদের রসায়ন নজর কেড়েছিল দর্শকদের। বছর দেড়েক আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নিজের প্রেমিকার সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছেন কপিল শর্মা। এরপর গতবছরের শেষে রাজকীয় আয়োজনে বিয়ের পর্ব সারেন কপিল ও গিন্নি। দিল্লি, মুম্বাই এবং অমৃতসরে তিনটি পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তাদের বিয়ের।

স্ত্রী গিন্নি ছত্রাতের সঙ্গে কপিল শর্মা। ছবি: সংগৃহীত

এদিকে কপিলের বাড়িতে নতুন অতিথি আসছে কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে ইতোমধ্যে দম্পতির ঘনিষ্ঠ বান্ধবী ভারতী সিং কপিল-গিন্নি সম্পর্কে টুইটে লিখেছেন, ‘গিন্নি ভাগ্যবতী বলেই কপিলের মতো স্বামী পেয়েছেন৷’ ভারতী জানান, কপিলও দারুণভাবে গিন্নির যত্ন নেন। কপিলের স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন আবার তার ওপর যত্ন করা নিয়ে দুয়ে-দুয়ে চার করার চেষ্টাও করছেন বি টাউনের একাধিক মহল।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/রুহুল