কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশ ছাত্রলীগ। ফাইল ছবি

এবার কৃষকের ধান কাটার সহায়তায় ছাত্রলীগ

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৩:০৬
আপডেট: ২২ মে ২০১৯, ১৩:০৬

(প্রিয়.কম) কৃষকের ধান কাটতে সহায়তায় সংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। মজুরি বেশি হওয়ায় মাঠের ধান নিয়ে বেকায়দায় পড়া কৃষকদের ধান কাটতে সর্বাত্মক সহায়তার জন্য সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে এ ছাত্র সংগঠন।

২২ মে, বুধবার সংগঠনের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়েছে। 

ছাত্রলীগের বিজ্ঞপ্তি: ফাইল ছবি

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, দেশ জুড়ে ধানকাটা শ্রমিকদের মজুরি তুলনামূলকভাবে বেশি হওয়ায় এবং মজুরি স্বল্পতার কারণে বেশ কিছু অঞ্চলে কৃষকরা পাকা ধান কাটতে হিমশিম খাচ্ছেন। এমতাবস্থায় বাংলার দুঃখী অসহায় মানুষের শেষ ঠিকানা ও কৃষিবান্ধব নেত্রী শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ বদ্ধপরিকর।

বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত সব ইউনিট (বিশ্ববিদ্যালয়/মহানগর/জেলা/উপজেলা/থানা/পৌর/ইউনিয়ন/ওয়ার্ড) সমূহকে স্ব স্ব এলাকার কৃষকদের প্রয়োজনীয়তার নিরিখে স্বেচ্ছাসেবক হিসেবে পাশে থেকে ধান কাটাসহ সর্বাত্মক সহযোগিতা করার জন্য উদাত্ত আহ্বান করা হলো।

প্রিয় সংবাদ/রুহুল