কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বলিউড অভিনেতা ইমরান খান। ছবি: সংগৃহীত

দাম্পত্যে ইতি টানছেন আমির খানের ভাগ্নে ইমরান

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৯:২৫
আপডেট: ২১ মে ২০১৯, ১৯:২৫

(প্রিয়.কম) বলিউড তারকা ও অভিনেতা আমির খানের ভাগ্নে ইমরান খান। মামা আমিরের হাত ধরেই বি টাউনে পা রাখেন ইমরান। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তবে বেশ কয়েক বছর ধরে বলিউড সিনেমায় অনুপস্থিত একসময়ের হার্টথ্রব এই নায়ক।

দীর্ঘদিন প্রেম করার পর প্রেমিকা অবন্তিকা মালিককে ২০১১ সালে বিয়ে করেন ইমরান। একমাত্র কন্যা ইমারা তাদের সংসারে জন্ম নেয় ২০১৪ সালে। অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ আট বছরের দাম্পত্য জীবন। এবার এই সম্পর্কের ইতি টানতে চলেছেন ইমরান।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে জানা যাচ্ছে, বেশকিছু দিন ধরেই তিক্ততা দেখা দিয়েছে তাদের দাম্পত্যে। তাই এই সম্পর্ককে আর এগিয়ে নিয়ে যেতে চাইছেন না ইমরান-অবন্তিকা দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, ইতোমধ্যে অবন্তিকা ইমরানের বাড়ি ছেড়ে দিয়েছেন। মেয়ে ইমারাকে নিয়ে অবন্তিকা নিজের পরিবারের সঙ্গে থাকছেন। দু’জনের পরিবার, বন্ধুরা তাদের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন, এমন খবরও মিলছে বি টাউনের আনাচে-কানাচে।

তবে শিগগিরই বিবাহ বিচ্ছেদ ঘটতে চলেছে তাদের, এমন খবরই বেশি জোরালো।

স্ত্রী অবন্তিকা মালিক ও কন্যা ইমারা সঙ্গে বলিউড অভিনেতা ইমরান খান। ছবি: সংগৃহীত

ইমরান-অবন্তিকার সংসার ভেঙে যাওয়া প্রসঙ্গে অনেকেই বলছেন, এর অন্যতম কারণ ইমরানের সিনেমা জগতে সেভাবে সাফল্য না পাওয়া। প্রায় ৪ বছর হয়ে গেছে ইমরানকে রুপালি পর্দায় দেখা যায়নি।

আবার অনেকের মতে, বিয়ের পর থেকেই মতের মিল খুব কম ছিল তাদের মধ্যে। যদিও দু’জনের পরিবারের পক্ষ থেকে এই ব্যাপারে কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/রিমন