আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে পর্দা উঠছে বিশ্বকাপের ১২তম আসরের। ছবি: সংগৃহীত

যেসব চ্যানেলে সরাসরি দেখা যাবে বিশ্বকাপের ম্যাচগুলো

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৫:৫৭
আপডেট: ২১ মে ২০১৯, ১৫:৫৭

(প্রিয়.কম) আর মাত্র ৮ দিনের অপেক্ষা। এরপরই মাঠে গড়াতে যাচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ওয়ানডে বিশ্বকাপ। চলতি বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের। বিশ্বকাপ সামনে রেখে ইতোমধ্যেই প্রকাশ্য করা হয়েছে টুর্নামেন্টের এবারের আসরের প্রাইজমানি।

এবার জানা গেল কোন কোন চ্যানেলে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখা যাবে। টুর্নামেন্টের এবারের আসরের প্রত্যেকটি ম্যাচ বাংলাদেশে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি (জিটিভি), মাছরাঙা ও বিটিভি। ভারতে সরাসরি খেলা দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস ও ডিডি ন্যাশনালে।

বিশ্বের অন্যান্য দেশের ক্রিকেটপ্রেমীরাও বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি উপভোগ করতে পারবেন। এর মধ্যে পাকিস্তানে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস ও সনি লাইভ, অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, যুক্তরাজ্যে স্কাই স্পোর্টস, যুক্তরাষ্ট্রে উইলো টিভি, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টস এবং নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস প্রচার করবে বিশ্বকাপের ম্যাচগুলো।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার অধিবাসীরা ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি চ্যানেলে সরাসরি খেলা উপভোগ করার সুযোগ পাবেন। এ ছাড়াও কানাডায় এটিএন (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক), শ্রীলঙ্কায় এসএলআরসি (চ্যানেল আই), ক্যারিবিয়ান দীপপুঞ্জে ইএসপিএন ক্যারিবিয়ান, আফগানিস্তানে মোবি টিভিতে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখা যাবে।

হংকংয়ে স্টার ক্রিকেট, নাউ টিভি অ্যাপ, মালয়শিয়াতে স্টার ক্রিকেট, অ্যাস্ট্রো গো, সিঙ্গাপুরে স্টার ক্রিকেট, স্টার হাব গো, সিংগটেল টিভি, ফিজিতে ফিজি ব্রডকাস্টিং কর্পোরেশন (এফ বি সি টিভি), চীনে ফক্স নেটওয়ার্ক গ্রুপে সরাসরি বিশ্বকাপ উপভোগ করা যাবে। ইউরোপ ও জাপানেও বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি উপভোগ করা যাবে। এজন্য চোখ রাখতে হবে আইসিসির ফেসবুক পেজে।

এখানেই শেষ নয়। অনলাইনে লাইভ স্ট্রিমিংয়ে সরাসরি বিশ্বকাপ উপভোগ করতে পারবেন বিশ্বের আনাচে কানাচে থাকা ক্রিকেটপ্রেমীরা। ভারতে হটস্টারে, জাপানে আইসিসির ফেসবুক পেজে, বাংলাদেশে র‍্যাবিটহোল অ্যাপে, যুক্তরাজ্যে স্কাই গোতে, নিউজিল্যান্ডে ফ্যান পাসে, অস্ট্রেলিয়া ও জার্মানিতে ডাজেডএনে সরাসরি খেলা দেখা যাবে।

প্রিয় খেলা/আশরাফ