কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাঁ পাশের ছবিতে সালমানের সঙ্গে সঞ্জয় লীলা বনসালির ভাইঝি শারমিন সেগাল, পরের ছবিতে বর্তমান শারমিন সেগাল। ছবি: সংগৃহীত

শিশুটি কে, শেয়ার করা ছবিতে ঐশ্বরিয়াকে কেন বাদ দিলেন সালমান?

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ মে ২০১৯, ১১:২০
আপডেট: ২০ মে ২০১৯, ১১:২০

(প্রিয়.কম) সঞ্জয় লীলা বানসালির ছবি মানেই নতুন চমক। সঞ্জয় এতদিন মেতে ছিলেন দীপিকা ও রণবীর সিংয়ে। তবে এবার তিনি তার ছবি ‘মালাল’-এ সুযোগ দিলেন একদম দুই নতুন মুখকে। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জাভেদ জাফরির ছেলে মীজান ও সঞ্জয় লীলা বনসালির ভাইঝি শারমিন সেগাল।

সম্প্রতি সালমান খান সামাজিক যোগাযোগমাধ্যমে তার ‘হাম দিল দে চুকে সানম’ ছবির ‘আখো কি গুস্তাকিয়া’ গানের সেটের একটি ছবি শেয়ার করেছেন। কারণ ছবিটিতে সালমান খান ও সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ছিল ছোট্ট শারমিন সেগাল। মূলত বলিউডে অভিষেকের কারণেই শারমিনকে শুভেচ্ছা জানাতে সালমান এই ছবিটি শেয়ার করেছেন।

‘আখো কি গুস্তাকিয়া’ গানে সালমান-ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

এদিকে সালমানের এই ছবি শেয়ারের পর থেকেই শুরু হয়েছে আলোচনা। কারণ সালমানের পেছনে পিচ রঙের লেহেঙ্গা পরে দাঁড়িয়ে ছিলেন ঐশ্বরিয়া। ছবিটি শেয়ার করার সময় সালমান খান ঐশ্বরিয়াকে কেটে বাদ দিয়ে দিয়েছেন।

একটা সময় প্রেম ছিল সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে। একসঙ্গে সিনেমায় অভিনয়ও করেছেন। পেয়েছেন সাফল্য। কিন্তু প্রেমিকের মেজাজের কাছে হার মেনে দূরে সরে যান প্রেমিকা। এ তারকা জুটির প্রেম নিয়ে পত্র-পত্রিকাতেও কম খবর হয়নি। প্রেমিকা ঐশ্বরিয়া রাই বিয়ে করেন অভিষেক বচ্চনকে। আর প্রেমিক সালমান খানের জীবনে অসংখ্য প্রেমিকার আনাগোনা। এখন সালমানের শেয়ার করা ছবি থেকে ঐশ্বরিয়াকে কেটে বাদ দিয়ে এটাই প্রকাশ পেল যে সম্পর্ক ভেঙে যাওয়ার তিক্ততা এখনো রয়ে গেছে সালমানের মনে।

প্রিয় বিনোদন/রুহুল