‘থর’ অভিনেতা আইজ্যাক ক্যাপ্পি। ছবি: সংগৃহীত

সেতু থেকে লাফ দিয়ে ‘থর’ অভিনেতার আত্মহত্যা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ১৩:৫৯
আপডেট: ১৭ মে ২০১৯, ১৩:৫৯

(প্রিয়.কম) আত্মহত্যা করলেন হলিউডের বিখ্যাত ‘থর’ সিনেমার অভিনেতা আইজ্যাক ক্যাপ্পি। অ্যারিজোনার ফ্ল্যাগস্টাফ অঞ্চলে সেতু থেকে হাইওয়েতে লাফ দিয়ে আত্মহত্যা করেন ৪২ বছরের এই অভিনেতা। মার্কিন সংবাদমাধ্যম অভিনেতার মৃত্যুর খবর দিয়েছে।

সোমবার অ্যারিজোনার সেতু থেকে লাফ দেওয়ার সময় অনেকে আটকানোর চেষ্টাও করেন, কিন্তু তারা ব্যর্থ হন। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছিলেন, ‘যে মানুষের কিছু হারানোর নেই, তার রক্ষা করার মতো কিছু নেই, তার থেকে সাবধান।’

অভিনেতা তার ইনস্টাগ্রাম পোস্টে জানান, অনেকের ভরসা নষ্ট থেকে বিশ্বাসঘাতকতার মতো বহু কাজ তিনি করেছেন। মাদক বিক্রি থেকে কর ফাঁকি দেওয়া, এমন কাজও তিনি করেছেন। ফাঁকি দিয়েছেন করও। মাদকে নিজেকে যে তিনি ডুবিয়ে দিয়েছিলেন তা-ও এই লেখায় স্বীকার করেন তিনি।

ক্যাপ্পি আরও লিখেছেন, ‘গত সপ্তাহে আত্মপর্যালোচনা করে জানতে পারি, যদিও তা বহু বছর আগেই করা উচিত ছিল, নিজের চরিত্র সম্পর্কে নিরেট সত্যি বহু তথ্য আবিষ্কার করেছি। আমার অজ্ঞানতার জন্য এই আত্মপর্যালোচনায় অনেক দেরি হয়ে গেল। দেখুন, নিজেকে খুব ভালো মানুষ ভাবতাম। কিন্তু আমি মোটেও তত ভালো নই। সারা জীবন আমি যথেষ্ট খারাপ মানুষ হিসেবেই বেঁচেছি।’

‘থর’ ছাড়াও বেশ কয়েকটি সিনেমায় ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে ক্যাপ্পিকে। ‘থর’ সিনেমাতে পোষা প্রাণীর দোকান কর্মী হিসেবে তাকে দেখা গিয়েছিল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত 'টার্মিনেটর স্যালভেশন' সিনেমাতে বারবারোসা চরিত্রে তিনি রূপদান করেন। ওই বছরই 'ফ্যানবয়েজ' সিনেমাতে তাকে গারফাঙ্কেল চরিত্রে দেখা যায়। এ ছাড়া 'মনস্টার পজ' ব্যান্ডের নিয়মিত সদস্য ছিলেন ক্যাপ্পি।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/রিমন

আরো পড়ুন