মুম্বাই ইন্ডিয়ান্স সমর্থক অদিতি হুন্ডাই। ছবি: সংগৃহীত

আইপিএল ফাইনালে নেট দুনিয়ায় ঝড় তোলা কে এই সুন্দরী?

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ মে ২০১৯, ১৪:১৭
আপডেট: ১৫ মে ২০১৯, ১৪:১৭

(প্রিয়.কম) ক্রিকেট আর বিনোদনের ককটেল যেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল); যেখানে দুর্দান্ত পারফরম্যান্স করে ক্রিকেটাররাও যেমন নজর কাড়েন, তেমনি গ্যালারিতে বসে কোনো কোনো দর্শকও রাতারাতি বিখ্যাত হয়ে যান। এমনটাই ঘটেছে আইপিএলের ফাইনালে!

সেদিন এক লাস্যময়ী তরুণীকে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসে প্রতিটি চার ও ছক্কার সময় প্রবল উচ্ছ্বাসে ভেসে যেতে দেখা গেছে।

গত ১২ মে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আইপিএলের ১২তম আসরের ফাইনালের মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ ওভারের রোমাঞ্চে চেন্নাইকে ১ রানে হারিয়ে শিরোপা জেতে মুম্বাই। সেদিন ২২ গজে টানটান উত্তেজনার পাশাপাশি গ্যালারিতেও নজর গিয়েছে সমর্থকদের।

কারণ এক তরুণী মুম্বাই সমর্থক। নীল অফ সোলডার টপ গায়ে সেই তরুণীর উচ্ছ্বাসে বিভোর নেটিজেনরা। ফাইনালের দিন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে তার একগুচ্ছ ছবি।

ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, মুম্বাইয়ের সমর্থক ওই তরুণীর নাম অদিতি হুন্ডাই। গ্ল্যামার দুনিয়ায় পরিচিত মুখ। পেশাদার এবং প্রতিষ্ঠিত মডেল। ২০১৮ সালে মিস সুপারন্যাশনাল ইন্ডিয়া হন তিনি। দেশের হয়ে পোল্যান্ডের মাটিতে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।

অতীতে মিস রাজস্থানও হয়েছেন অদিতি। এও শোনা যাচ্ছে যে, তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের তরুণ ব্যাটসম্যান ইশান কিষাণের গার্লফ্রেন্ড। মুম্বাইয়ের জার্সিতে মাঠে দেখা গেলেও, অদিতি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনির ফ্যান বলে জানা গেছে।

এর আগে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচে নজর কেড়েছিলেন দীপিকা ঘোষ নামের এক তরুণী সমর্থক। রাতারাতি দীপিকার ফলোয়ারের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুই লাখ ৭০ হাজারে। অবশ্য এর বিড়ম্বনাও সইতে হয়েছে ওই তরুণীকে। তার রেশ কাটতে না কাটতেই অদিতিতে মুগ্ধ নেটিজেনরা।

প্রিয় খেলা/রুহুল