বিয়ের অনুষ্ঠানে আইপিএলের ফাইনাল দেখতে মগ্ন অতিথিরা। ছবি: সংগৃহীত

বর-কনেকে ভুলে আইপিএলের ফাইনালে মাতলেন অতিথিরা! (ভিডিও)

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ১৪:৫৬
আপডেট: ১৪ মে ২০১৯, ১৪:৫৬

(প্রিয়.কম) হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালের মধ্য দিয়ে পর্দা নেমেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের। ফাইনালের রুদ্ধশ্বাস লড়াইয়ে চেন্নাই সুপার কিংসকে মাত্র ১ রানে হারিয়ে চতুর্থ বারের মতো শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ফাইনালের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সোমবার থেকে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যায়, একটি বিবাহোত্তর সংবর্ধনা গিয়ে বিয়ের বদলে আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে মগ্ন হয়েছেন অতিথিরা।

৩ মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, বিয়ের আয়োজনস্থলে জায়ান্ট স্ক্রিনে আইপিএলের ফাইনাল ম্যাচ দেখানোর ব্যবস্থা করা হয়। তাতে বিয়ে বাদ দিয়ে জায়ান্ট স্ক্রিনে চেন্নাই ও মুম্বাইয়ের মধ্যকার ম্যাচ দেখায় মগ্ন হয়ে পড়েন সেখানে আগত অতিথিরা।

এখানেই শেষ নয়; অন্যান্য ভক্ত-সমর্থক ও দর্শকদের মতো বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মধ্যেও শেষ বলের আগে দুশ্চিন্তা এসে ভর করে। ঠিক তখনই এক পাশে চলছিল বিয়ের অনুষ্ঠান। কিন্তু সেই দিকে নজর দেওয়ার মতো কোনো সময়ই ছিল না ক্রিকেটপাগল অতিথিদের। তারা মগ্ন ছিলেন জায়ান্ট স্ক্রিনে শেষ বলের রোমাঞ্চ দেখায়।

লাসিথ মালিঙ্গার করা শেষ বলের রোমাঞ্চে মুম্বাই জিতে যাওয়ার সঙ্গে সঙ্গে রীতিমতো উল্লাসে ফেটে পড়েন অতিথিরা। নাচ, গান, ব্যান্ড বাজিয়ে মুম্বাইয়ের জয় উদযাপন করতে থাকেন তারা।

তাদের উল্লাস দেখে মনে হচ্ছিল, বিয়ে নয়, আইপিএলের ফাইনাল দেখতেই গিয়েছিলেন তারা। তাদের এমন জয় উদযাপন দেখে বোঝাই যাচ্ছে বিয়েটি অনুষ্ঠিত হচ্ছিল মুম্বাইয়েরই কোনো এক জায়গায়।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

আরো পড়ুন