কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘চেহারা’ সিনেমায় অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত

অমিতাভ বচ্চনের ‘চেহারা’র এক ঝলক

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ১৪:৪৫
আপডেট: ১৩ মে ২০১৯, ১৪:৪৫

(প্রিয়.কম) অমিতাভ বচ্চন অভিনয় করছেন রুমি জাফরির সিনেমা ‘চেহারা’ তে। এটা পুরোনো খবর। বলিউডে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা দিতে চলেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। একটি রহস্যগল্পের সিনেমার নাম ‘চেহারা’। মুম্বাইতে কিছুদিন আগে শুটিং শুরু হয়। তবে এই প্রথমবার সামনে এলো সিনেমাতে অমিতাভের লুক। যথারীতি আবার চমকে দিয়েছেন অমিতাভ।

অমিতাভ নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন তার সেই সিনেমায় নিজের লুকের ছবি। ছবি পোস্ট করতেই নিমেষে নজর কেড়েছে ভক্তদের। চশমা, টুপি এবং সাদা দাড়িতে ঝুঁটি বাঁধা অমিতাভের লুক একেবারে ভিন্ন মাত্রা যোগ করেছে। ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘আর একটা মিটার ডাউন হলো.. রুমি জাফরির সঙ্গে নতুন ছবি শুরু করেছি.. ‘চেহারা’... অনেকদিন আগে প্রতিশ্রুতি দিয়েছিলাম এই কাজের.. এতদিনে স্বার্থক হলো।’

এদিকে অমিতাভের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত ইমরান। একটি টুইট করে ইমরান জানিয়েছিলেন, ‘আজ আমি মিস্টার বচ্চনের সঙ্গে প্রথম কোনো দৃশ্যে অভিনয় করলাম। আর তখনই আমার খেয়াল হলো, গতকালই ‘জাঞ্জির’-এর ৪৬ বছর পূর্তি হয়েছে। সেই সিনেমাতে আমার দাদি অমিতাভের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন।’ এই ঘটনাকে তিনি অদ্ভুত কাকতালীয় বলে উল্লেখ করেন ইমরান।

অভিনেতা ছাড়াও সিনেমার নির্মাতারাও শেয়ার করেছেন সিনেমার লুকে অমিতাভের তিনটি ছবি। ‘চেহারা’-তে অমিতাভ ও ইমরানের পাশাপাশি দেখা যাবে কৃতী খারবান্দা, রিয়া চক্রবর্তী, সিদ্ধান্ত কাপুর, ধৃতিমান চক্রবর্তী, অন্নু কাপুর ও রঘুবীর যাদবকে। ২০২০ সালে ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘চেহারা’।

‘চেহারা’র প্রযোজক আনন্দ পণ্ডিত মোশন পিকচার্স অ্যান্ড সরস্বতী এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। এর আগে ‘পেয়ার কা পাঞ্চনামা ২’, ‘সরকার ৩’, ‘সত্যমেব জয়তে’, ‘বাজার’ এর মতো সিনেমা প্রযোজনা করেছে এই সংস্থা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/রুহুল