কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টান টান উত্তেজনার ম্যাচে ১ রানের জয় ছিনিয়ে নেওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড়দের উল্লাস। ছবি: সংগৃহীত

রুদ্ধশ্বাস ফাইনাল দেখে বাকরুদ্ধ মুস্তাফিজ

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ০৮:৫৫
আপডেট: ১৩ মে ২০১৯, ০৮:৫৫

(প্রিয়.কম) নরেন্দ্র মোদি নাকি রাহুল গান্ধী। ভোটযুদ্ধে কে শেষ হাসি হাসবেন? এই প্রশ্নে যখন সরগরম গোটা ভারত, তখন হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ক্রিকেটে বুঁদ দর্শকরা অন্য এক প্রশ্নের উত্তর খুঁজছিলেন। মহেন্দ্র সিং ধোনি নাকি রোহিত শর্মা? ভোটযুদ্ধের মতোই বাইশ গজের এ লড়াইও যে সেয়ানে-সেয়ানে।

ম্যাচের শেষ পর্যন্ত ছিল টানটান উত্তেজনা। প্রতি মুহূর্তে উত্তেজনা বাড়ছিল ক্রিকেটপ্রেমীদের। ডাগআউটের বসে আঙুলের প্রায় অর্ধেক নখই দাঁত দিয়ে কেটে ফেলেছিলেন শচিন টেন্ডুলকার। অন্যদিকে গ্যালারিতে অনবরত প্রার্থনা করে চলেছিলেন সাক্ষী সিং ধোনি। ম্যাচের শেষ বল পর্যন্ত ছিল রুদ্ধশ্বাস সেই আবেশ।

শেষ পর্যন্ত শ্বাসরুদ্ধকর ফাইনালে চেন্নাইকে ১ রানে হারিয়ে শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রুদ্ধশ্বাস এই ফাইনাল দেখে বাকরুদ্ধ বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানান তার অভিব্যাক্তি। সেই সঙ্গে অভিনন্দন জানান পুরনো দল ও তার অধিনায়ককে।

টুইটারে বাঁহাতি এই বাংলাদেশি পেসার লিখেছেন, ‘বাকরুদ্ধ! এটা চরম রোমাঞ্চকর ছিল। জাসপ্রিত বুমরাহ বেশ উঁচু মানের বোলিং করেছেন এবং লাসিথ মালিঙ্গা শেষ ওভারে বেশ বুদ্ধিদীপ্ত বোলিং করেছেন। রোহিত শর্মা এবং মুম্বাই ইন্ডিয়ান্সকে আরেকটি মুকুটের জন্য অভিন্দন।’

প্রিয় খেলা/আশরাফ