শ্রাবন্তী ও রোশন। ছবি: ইনস্টাগ্রাম

এবার হানিমুনে শ্রাবন্তী-রোশন

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১১ মে ২০১৯, ১০:৪১
আপডেট: ১১ মে ২০১৯, ১০:৪১

(প্রিয়.কম) ১৯ এপ্রিল চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে বিয়ে সেরে গত ২৩ এপ্রিল কলকাতায় ফেরেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গোপনে বিয়েটা সারলেও পরবর্তীতে, জাঁকজমকপূর্ণ আয়োজনেই রোশন সিংয়ের সঙ্গে সম্পন্ন হয়েছে নায়িকার তৃতীয় বিয়ের অনুষ্ঠান। এদিকে বিয়ের পর শ্রাবন্তী ও রোশন যে যার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর এই দুজনকে একসঙ্গে দেখাও যায়নি।

তবে ১০ এপ্রিল, শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রাবন্তী স্বামী রোশন সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি তোলা হয়েছে একটি বিমানের মধ্যে। ছবিটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের অনুমান শ্রাবন্তী ও রোশন হানিমুনের উদ্দেশে রওনা হয়েছেন। অনেকেই নতুন জীবনে ছুটিতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতেও ছাড়েননি।

সম্প্রতি ছেলে ঝিনুকের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। ছবিতে অবশ্য শুধু ঝিনুক নয়, আরও বেশ কয়েকজন অল্পবয়সী ছেলেদেরও দেখা গিয়েছিল। শ্রাবন্তীর প্রথম পক্ষের ছেলে ঝিনুকের সঙ্গে রোশনের খুবই ভালো সম্পর্ক। বন্ধুর মতো মিশে তারা দুজন।

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল

আরো পড়ুন