শাহরুখ খানকে চুমু খেতে ব্যস্ত তরুণীরা। ছবি: সংগৃহীত

শাহরুখকে একদল তরুণীর জোরপূর্বক চুম্বন (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ২০:১৬
আপডেট: ০৯ মে ২০১৯, ২০:১৬

(প্রিয়.কম) বিশ্বজুড়ে শাহরুখ খানের রয়েছে অসংখ্য ভক্ত। বলিউডে ২৫ বছরের বেশি সময় কাটিয়ে দেওয়া এই অভিনেতা আজও ভক্তদের কাছে রোমান্সের বাদশাহ। এই প্রজন্মের তরুণীদের কাছেও সমান জনপ্রিয় কিং খান। আর তাই তো তাকে দেখার পর নিজেদের সংযত রাখতে পারলেন না একদল তরুণী। তার সঙ্গে ছবি তোলা বা জড়িয়ে ধরা নয়, একের পর এক তরুণী জাপটে ধরে চুমু খেতে থাকেন শাহরুখকে।

ঘটনাটি শাহরুখের নিজের দেশ ভারতে ঘটেনি। ঘটেছে চীনের বিমানবন্দরে। সম্প্রতি শাহরুখ চীনে গিয়েছিলেন একটি ইভেন্টের নিমন্ত্রণ রক্ষা করতে। সেখানে পৌঁছতেই এই বিপত্তি। নেট দুনিয়ায় প্রকাশিত একটি ভিডিও সেই প্রমাণই দিচ্ছে।

শাহরুখকে দেখে সংযত থাকতে পারলেন না তার নারী ভক্তরা। জড়িয়ে ধরে জোরপূর্বক চুমু খেলেন তারা বলিউড বাদশাহকে। তবে শাহরুখ বেশ উপভোগ করছিলেন এই অভ্যর্থনা। শাহরুখ হাসিমুখে সামলান পুরো পরিস্থিতিটা।

টুইটারে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন শাহরুখও। ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। শাহরুখ লিখেছিলেন, ‘উপহার, ফুল ও চুমুর জন্য ধন্যবাদ। আমি চিরকালই লাল!’

দেখে নিতে পারেন সেই ভিডিওটি।

শাহরুখ খান এখন ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময় পার করছেন। তার সর্বশেষ মুক্তি পাওয়া একাধিক সিনেমা বক্স অফিসে প্রত্যাশিত ফল পায়নি। গত ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘জিরো’ বক্স অফিসে আক্ষরিক অর্থেই ব্যর্থ হয়েছে। তাই আপাতত কোনো কাজ হাতে নিচ্ছেন না শাহরুখ। এখন শুধু সিনেমার গল্প শোনার জন্যই সময় দিচ্ছেন তিনি। সম্ভবত জুন মাসে তিনি সিদ্ধান্ত নেবেন আগামীতে কোন সিনেমাতে কাজ করবেন।

শাহরুখ খান আপাতত অভিনয় না করলেও নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত রয়েছেন। তার প্রতিষ্ঠান থেকে সর্বশেষ মুক্তি পাওয়া ‘বদলা’ বক্স অফিসে ভালো ব্যবসা করেছে।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী