কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হৃতিক রোশন ও কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

একই দিনে মুখোমুখি হবেন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৪:৪০
আপডেট: ০৯ মে ২০১৯, ১৪:৪০

(প্রিয়.কম) একসময় প্রেমের সম্পর্ক ছিল হৃতিক রোশনকঙ্গনা রানাউতের মধ্যে। হৃতিক সুজান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ থাকা অবস্থাতেই কঙ্গনার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। সুজানের সঙ্গে দীর্ঘ দাম্পত্যের অবসান ঘটার পর কঙ্গনার সঙ্গেও বিচ্ছেদ হয় ‘কৃষ’ অভিনেতার। এরপর থেকেই প্রকাশ্যে মনোমালিন্য শুরু হয় হৃতিক-কঙ্গনার। এই ঘটনাটি মামলা পর্যন্ত গড়ায়।

এই মুহূর্তে শান্ত রয়েছে এই কাদা ছোড়াছুড়ির পরিস্থিতি। কিন্তু দেখা যাচ্ছে, খুব শিগগির আবারও লড়াই শুরু হবে এই দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার। কারণ চলতি বছর একই দিনে মুখোমুখি হবেন হৃতিক-কঙ্গনা। তবে ব্যক্তিগতভাবে নয়, কাজের সূত্রেই মুখোমুখি হতে চলেছেন হৃতিক ও কঙ্গনা। চলতি বছরের ২৬ জুলাই একই দিনে মুক্তি পাবে হৃতিকের ‘সুপার থার্টি’ ও কঙ্গনা ও রাজকুমার রাও অভিনীত ‘মেন্টাল হ্যায় ক্যায়া’।

গতকাল ‘মেন্টাল হ্যায় ক্যায়া’র নির্মাতারা সিনেমার নতুন তারিখ ঘোষণা করেন। প্রথমে কঙ্গনার সিনেমাটি এই বছরের ২১ জুন মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ওই সময় মুক্তি পাচ্ছে সালমান খানের ‘ভারত’। তাই বিগ বাজেটের এই সিনেমার সঙ্গে টেক্কা দিতে নারাজ নির্মাতারা। তাই এক মাস মুক্তি পিছিয়ে ২৬ জুলাই করা হয়েছে। অন্যদিকে আগে থেকেই ঠিক ছিল, ২৬ জুলাই মুক্তি পাবে হৃতিক রোশনের ‘সুপার থার্টি’। ফলে একই দিনে দুই প্রাক্তনের সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। বক্স অফিসে দুটি সিনেমার মধ্যে বড়সড় টক্কর হতে চলেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এদিকে এই বিষয়কে কেন্দ্র করেই হৃতিককে আক্রমণ করেছেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্দেল। রাঙ্গোলির দাবি, কঙ্গনা সিনেমার প্রযোজক একতা কাপুরকে সিনেমার মুক্তি পেছানোর আবেদন করেছিলেন। কারণ একই দিনে হৃতিকের সিনেমা মুক্তি পাচ্ছে। কিন্তু একতা তা শোনেননি।

সম্প্রতি একতা কাপুর ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ সিনেমার তারিখ ঘোষণা করে একটি বিবৃতিতে স্পষ্ট জানিয়ে দেন, তিনি প্রযোজক, তাই সিনেমা কবে মুক্তি পাবে না পাবে সেটা একান্ত তার সিদ্ধান্ত। এরপর থেকেই রাঙ্গোলি একাধিক টুইট করেন। তিনি একটি টুইটে লেখেন, হৃতিক প্রথম থেকেই পিঠে ছোরা দিতে পারেন। একতা তার ছোটবেলার বন্ধু। দুজনে মিলে আলোচনা করে একই দিনে সিনেমা মুক্তির দিন ঠিক করেছেন। তবে শোনা যাচ্ছে, ‘সুপার থার্টি’র মুক্তির তারিখ পিছাতে পারে। কারণ, নির্মাতারাও চান না এই দুই তারকার সিনেমা একই দিনে মুক্তি পাক।

সূত্র: ফিল্মিবিট

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী