শাহরুখ খান ও সালমান খান। ছবি: সংগৃহীত

শুরুর দিকে শাহরুখ আমাকে ‘স্যার’ ডাকত: সালমান

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ মে ২০১৯, ১৮:০৫
আপডেট: ০৭ মে ২০১৯, ১৮:০৫

(প্রিয়.কম) মঞ্চ ও টিভিতে নাটক করার পর সিনেমায় অভিনয়ের সুযোগ পান শাহরুখ খান। তার বলিউডের যাত্রা খুব একটা মসৃণ ছিল না। বেশ কয়েকটি ফ্লপ সিনেমায় অভিনয়ের পর সাফল্যের দেখা পান তিনি। খান তারকাদের চেয়ে জুনিয়র ছিলেন, তবে ভাগ্য সহায় থাকায় আজ তিনি বলিউড বাদশাহ। কিন্তু জানেন কি, একসময় একই প্রজন্মের সহ-অভিনেতা সালমান খানকে ‘স্যার’ সম্বোধন করতেন শাহরুখ?

এই তথ্যটি সংবাদমাধ্যমের সামনে আনেন স্বয়ং সালমান খান। সে সময় শাহরুখের সঙ্গে বন্ধুত্বে ফাটল ধরেছিল সালমানের। কয়েক বছর আগে ক্যাটরিনা কাইফের জন্মদিনে শাহরুখের সঙ্গে বড় ঝামেলায় জড়িয়েছিলেন সালমান। সেই থেকে দুই বন্ধুর মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়। সেই সময় বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখের বিরুদ্ধে নানাভাবে ক্ষোভ উগরে দিয়ে এমন তথ্য প্রকাশ্যে আনেন বলিউড সুলতান।

শাহরুখ খান ও সালমান খান। ছবি: সংগৃহীত

সে সময় সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘শাহরুখ আমার ভাইয়ের মতো। কিন্তু শুরুর দিকে আমাকে স্যার বলে ডাকত শাহরুখ। আমি শাহরুখকে দেখেছি কাজের জন্য দরজায় দরজায় ঘুরতে। কিন্তু এখন একেবারে অন্য মানুষ সে। একমাত্র ঈশ্বরই আমাদের আবার বন্ধুত্ব করাতে পারবে এবং এটা কখনো হবে না।’

যদিও বছর খানিক পর আবারও বন্ধুত্ব হয়েছে এই দুই তারকার। গত বছর শাহরুখের মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমাতে একটি গানে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান। আবার সালমানের ‘টিউবলাইট’ সিনেমায় শাহরুখও কয়েক মিনিটের জন্য উপস্থিত ছিলেন।

সূত্র: ফিল্মিবিট

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী