কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সানি লিওন। ছবি: সংগৃহীত

আইটেম গান ও কনডমের বিজ্ঞাপনে সানি লিওনের উষ্ণতা (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ মে ২০১৯, ০৯:২৮
আপডেট: ০৭ মে ২০১৯, ০৯:২৮

(প্রিয়.কম) পর্ন দুনিয়া ছেড়ে এসে বলিউডে নিজের জায়গা কীভাবে করে নিতে হয় তা দেখিয়েছেন সানি লিওন। বর্তমানে তিনিই বিটাউনের একজন প্রতিষ্ঠিত তারকা। এর পাশাপাশি দক্ষিণ সিনেমা ইন্ডাস্ট্রিতেও যে তার চাহিদা প্রবল, তাও প্রমাণ করেছেন তিনি। সদ্য মুক্তি পেল দক্ষিণী সুপারস্টার মাম্মুত্তির সঙ্গে ‘মধুরা রাজা’ সিনেমার একটি আইটেম গান। আর সেটি প্রকাশ পেতেই ফের ভাইরাল সানি লিওন।

‘মধুরা রাজা’ সিনেমা দিয়ে মালায়ালাম চলচ্চিত্র অঙ্গনে প্রবেশ করছেন সানি লিওন। এই সিনেমার ‘মোহা মুন্দিরি’ গানটি এখন ট্রেন্ডিং তালিকায়। দক্ষিণ ভারতের ভক্তদের কাছে তিনি কতটা জনপ্রিয়, তা জানানোর জন্যই গানের ভিডিও শেয়ার করেছেন সানি। বিশেষ করে মালায়ালাম দর্শক অভিনেতা মাম্মুত্তির সঙ্গে তার যুগলবন্দি দেখার জন্য মুখিয়ে ছিলেন।

‘মধুরা রাজা’ সিনেমার আইটেম গানে মাম্মুত্তির সঙ্গে সানির অনবদ্য নাচ লাখো ভক্তের হৃদয়ে ঝড় তুলেছে। আর বরাবরের মতো এই গানেও সানি লিওন আবেদনময়ী। সানির নানা রঙের বাহারি পোশাকও ভক্তদের নজর এড়ায়নি।

এ ছাড়া সম্প্রতি সানির একটি পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি একটি কনডমের বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত এই বিজ্ঞাপনটি নিয়ে। নিরাপদ থাকুন। এই কনডম ভালোবাসা আর আনন্দের সঠিক মিশ্রণ।’

বলা ভালো, ‘মধুরা রাজা’ ছাড়াও ‘রঙ্গিলা’ নামের আরেকটি মালায়ালাম সিনেমার সঙ্গে চুক্তি সেরেছেন সানি লিওন। এ দুটো ছাড়াও তামিল সিনেমা ‘বীরমাদেবী’ রয়েছে তার ঝুলিতে। এ সিনেমাটি তামিল ছাড়াও হিন্দি, মালায়ালাম, কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

সূত্র: দ্য লাইভ মিরর, লেটসলি.কম

প্রিয় বিনোদন/আশরাফ