কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মালাইকা আরোরা ও পরিণীতি চোপড়ার সঙ্গে অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে যা বললেন পরিণীতি

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ মে ২০১৯, ০৯:০৫
আপডেট: ০৭ মে ২০১৯, ০৯:০৫

(প্রিয়.কম) গত এপ্রিল মাস জুড়ে গুঞ্জন শোনা গিয়েছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। কিন্তু সেসব জল্পনা উড়িয়ে বিয়ের খবর বাতিল ঘোষণা করলেন অর্জুন ও মালাইকা দুজনেই। কদিন আগে অর্জুন জানান, মাত্র ৩৩ বছর বয়সে তিনি বিয়ে করবেন না।

অপরদিকে মালাইকাও বিয়ের কথা স্রেফ গুজব বলেই উড়িয়ে দেন। এবার তাদের বিয়ে নিয়ে মন্তব্য করে আলোচনায় এলেন অর্জুনের ঘনিষ্ঠ বন্ধু ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

মালাইকা আরোরা ও পরিণীতি চোপড়ার সঙ্গে অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

অর্জুন ও পরিণীতি একসঙ্গে ‘ইশকজাদে’ ও ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমায় অভিনয় করেছেন। তাদের পরবর্তী সিনেমা ‘সন্দীপ অউর পিংকি ফারার’। অর্জুনের বিয়ে নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে পরিণীতি বলেন, ‘অর্জুন ও মালাইকা বিয়ে করছে কিনা আমি জানি না।’

নিজেদের বন্ধুত্ব নিয়ে পরিণীতি বলেন, ‘অর্জুনের সঙ্গে আমার টক-মিষ্টি সম্পর্ক। বলিউডে প্রকৃত বন্ধু পাওয়া খুব কঠিন। কিন্তু সে সত্যিই আমার ভালো বন্ধু।’

বর্তমানে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিয়ে ব্যস্ত পরিণীতি চোপড়া। সিনেমাটিতে প্রথমে শ্রদ্ধা কাপুরের অভিনয়ের কথা থাকলে সরে যান তিনি। এরপর তার পরিবর্তে পরিণীতিকে নেন নির্মাতারা। অন্যদিকে মুক্তির অপেক্ষায় অর্জুনের ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’ সিনেমাটি। এ ছাড়া ‘পানিপথ’ শিরোনামের সিনেমাতে দেখা যাবে অর্জুনকে।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আশরাফ