কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গৌরি খানের কোলে আব্রাম ও দুই পাশে যশ ও রুহি। ছবি: সংগৃহীত

কোলে আব্রাম, কিন্তু পাশের দুই শিশু কারা?

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৬ মে ২০১৯, ১২:১২
আপডেট: ০৬ মে ২০১৯, ১২:১২

(প্রিয়.কম) গত বছরের শেষে বড়দিনকে সামনে রেখে মুক্তি দেওয়া হয় শাহরুখ খানের সিনেমা ‘জিরো’। ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত শাহরুখের সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। যা হোক, মনে হচ্ছে কাজ থেকে সাময়িক ছুটি নিয়ে অবসর উপভোগ করছেন এই অভিনেতা। কিন্তু তার স্ত্রী গৌরি খানের এসব নিয়ে তেমন কোনো চিন্তা নেই। ছোট ছেলে আব্রাম তো আছেই। বড় ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে নিয়েও প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেন গৌরি।

গৌরি খানের সদ্য পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে কোলে বসে আছে আব্রাম। দুই পাশে রয়েছে আরও দুইটি শিশু। প্রশ্ন হলো তারা কারা?

গৌরির দুই পাশের দুই শিশু হচ্ছে যশ ও রুহি। বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের যমজ সন্তান। 

ছবিটি শেয়ার করে গৌরি লিখেছেন, ‘থ্রি মাস্কেটিয়ার্সের সঙ্গে সময় কাটাচ্ছি।’ ইতোমধ্যে ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটিতে দেড় লাখের বেশি লাইক পেয়েছে। আর শত শত মন্তব্য পড়েছে। গৌরি খানের এক ফলোয়ার মন্তব্য করেছেন, ‘মা তুঝে সালাম’।

বলিউড জগতে পা রাখার সময় থেকে করণ ও শাহরুখ বেশ ভালো বন্ধু। তাদের বন্ধুত্বের অনেক ঘটনাই রয়েছে যা পুরা ইন্ডাস্ট্রির জানা। এখন এই দুই সেলিব্রেটির সন্তানদের মধ্যেও বন্ধুত্ব রয়েছে। সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হয়েছেন করণ। আর সারোগেসি পদ্ধতিতে আব্রামকেও পেয়েছেন খান দম্পতি। আর এই তিন শিশুর বন্ধুত্বই এখন বলিউডে অনেকের আলোচনার বিষয়।

প্রিয় বিনোদন/রুহুল