কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গৌরী ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

প্যারিসের কথা বলে গৌরীকে হানিমুনে কোথায় নিয়ে গিয়েছিলেন শাহরুখ?

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৫ মে ২০১৯, ১৪:৫১
আপডেট: ০৫ মে ২০১৯, ১৪:৫১

(প্রিয়.কম) বিয়ের আগে প্রেমিক-প্রেমিকা কতই না স্বপ্নের জাল বোনেন। কত প্রতিশ্রুতি দেন একে অপরকে। কিন্তু বিয়ের পর সব কথা কি রাখা যায়? আর অন্য পাঁচজনের মতোই ঘটনা ঘটেছে শাহরুখ খানের বেলাও।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউডের কিং খান৷ ওই অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভিকি কৌশল৷ তিনি শাহরুখকে একটি ছবি দেখান৷ তাতেই দেখা যায় গৌরীকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন বাদশা৷ ছবি দেখেই বেশ খানিকটা লজ্জা পেয়ে যান শাহরুখ।

যেন এক নিমিষে ফিরে গিয়েছেন পুরানো সেই দিনে। চোখের সামনে ছবি নয়, সেই মুহূর্তই যেন পরিষ্কার ভেসে উঠেছে৷ কিন্তু কেন এত খুশি হলেন কিং খান? শাহরুখ ভিকিকে বলেন, ‘এটি অত্যন্ত প্রিয় ছবি৷ যখন গৌরীকে বিয়ে করি তখন আমার অবস্থা খুব খারাপ। গৌরী অবস্থাপন্ন পরিবারের সন্তান। বিয়ের আগে আমি গৌরীকে বলেছিলাম প্যারিসে বেড়াতে নিয়ে যাব। আইফেল টাওয়ার দেখাব। কিন্তু আমি ওকে মিথ্যা বলেছিলাম৷ আমার কাছে বিমানের টিকেট কাটার টাকাও ছিল না। ও আমার আর্থিক অবস্থা জানত৷ তা সত্ত্বেও কেন জানি না গৌরী আমাকে বিশ্বাস করে নিয়েছিল।’

১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কিং খান। বিয়ের অল্প কিছুদিন পরেই বেড়াতে গিয়েছিলেন দুজনে। কিন্তু প্যারিসের কথা বললেও, স্ত্রীকে নিয়ে দার্জিলিংয়ে পাড়ি জমিয়েছিলেন বাদশা।

প্রিয় বিনোদন/রুহুল