কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বনি কাপুর এবং শ্রীদেবী। ছবি: সংগৃহীত

‘শ্রীদেবীকে ভুলে যাওয়া অসম্ভব’

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ১৫:৪৫
আপডেট: ০৪ মে ২০১৯, ১৫:৪৫

(প্রিয়.কম) প্রায় একবছরের বেশি হয়ে গেছে, বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী নেই। দুবাইয়ের এক হোটেলে দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে মাত্র ৫৪ বছর বয়সে মারা যান তিনি। তার মৃত্যুতে আজও শোকাহত ভক্ত ও দর্শক। শ্রীদেবীকে হারিয়ে এখনো শোক পালন করেন তার পরিবারের সদস্যরা। এমনটাই জানালেন প্রয়াত নায়িকার স্বামী বনি কাপুর।

এবার এক চ্যাট শোয়ে আবেগতারিত হয়ে পড়লেন প্রযোজক বনি কাপুর। শোয়ে বনি কাপুর ইন্ডাস্ট্রিতে নিজের যাত্রা সম্পর্কে সাক্ষাৎকার দিচ্ছিলেন। সেই সময়েই বনিকে প্রশ্ন করা হয়, এক মুহূর্তের জন্যও কি শ্রীদেবীকে ভুলতে পেরেছেন? উত্তরে বনি বললেন, ‘অসম্ভব।’ তার মতে, শ্রীদেবীর এই শূন্যস্থান কেউই কোনোদিন পূরণ করতে পারবেন না।

দুই কন্যা জাহ্নবী ও খুশির সঙ্গে বনি কাপুর এবং শ্রীদেবী। ছবি: সংগৃহীত

খারাপ সময়ে শ্রীদেবীর পাশে থাকার প্রসঙ্গে বনি বলেন, ‘তুমি যদি তোমার বাড়ি, অর্থাৎ স্ত্রীর কাছ থেকে সমর্থন না পাও, কিন্তু সে তোমার পাশে থাকলে যে কোনো কিছুর সঙ্গে তুমি লড়াই করতে পারবে।’

এর আগে বনি বলেছিলেন, ‘আমার আর শ্রীদেবীর লাভ স্টোরি খোলা বইয়ের মতো।’ শ্রীদেবীর বিভিন্ন স্যোশাল মিডিয়ার অ্যাকাউন্টগুলো এখনো বনি কাপুরই চালান। প্রয়াত নায়িকার প্রথম মৃত্যুবার্ষিকীতে একটি ভিডিও শেয়ার করে শ্রীদেবীকে শ্রদ্ধাও জানিয়েছিলেন বনি কাপুর।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/আশরাফ