কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হৃতিক রোশন ও সুজান খান। ছবি: সংগৃহীত

বিচ্ছেদের পরেও হৃতিকের সঙ্গে নিজের সম্পর্কের কথা তুলে ধরলেন সুজান

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১৬:১২
আপডেট: ০৩ মে ২০১৯, ১৬:১২

(প্রিয়.কম) চার বছর প্রেম করে ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন হৃতিক রোশন ও সুজান খান। ২০১৩ সালে বিয়ের ১৩ বছর পূর্তি উদযাপন করা হয়নি তাদের। ১৩তম বিবাহবার্ষিকীর এক সপ্তাহ আগে, মানে ২০১৩ সালের ১৩ ডিসেম্বর হৃতিক ও সুজানের বিবাহবিচ্ছেদের ঘোষণা আসে। কাগজে-কলমে সেই বিচ্ছেদ হয় ২০১৪ সালে। কিন্তু এখনও  বন্ধুত্ব অটুট রয়েছে এই সাবেক দম্পতির মধ্যে

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুজান খান জানালেন, হৃতিক তার জীবনের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম। সংসারে না থেকেও তারা খুবই ভালো বন্ধু। হৃতিকের সঙ্গে সেই সম্পর্ক তার কাছে খুবই পবিত্র এবং এই কারণেই তিনি কখনও মন খারাপ অথবা একাকীত্বে ভোগেন না।

হৃতিক রোশন ও সুজান খান। ছবি: সংগৃহীত

দুই ছেলে রেহান ও হৃদানের সঙ্গে সময় কাটাতে সবচেয়ে বেশি ভালোবাসেন সুজান ও হৃতিক। এই প্রসঙ্গে অকপট সুজান জানান, দুই ছেলে যদি একবার ঠিক করে ফেলে কিছু করবে, তাহলে সেই সিদ্ধান্ত থেকে তাদের টলানো যায় না। বরং তিনিই এখন দুই ছেলের থেকে এই মনোভাব রপ্ত করার চেষ্টা করছেন।

দুই ছেলে সুজানের সঙ্গেই থাকে। ফলে সুজান মনে করেন সিঙ্গেল মা হিসেবে ছেলেদের কাছে প্রমাণ করা প্রয়োজন, কীভাবে কর্মজীবন ও ব্যক্তিগত জীবনকে ব্যালেন্স করে চলতে হয়।

এর আগে বলিউড তারকা হৃতিক রোশনের ৪৫তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার ‘বিশেষ বান্ধবী’ সুজান খান। সাবেক স্ত্রী সুজানে এখন হৃতিকের বিশেষ বান্ধবী। আর সুজানও বিচ্ছেদের পরেও হৃতিককে বিশেষ বন্ধুই মনে করেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল