কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জো জোনাস ও সোফি টার্নার। ছবি: সংগৃহীত

‘গেম অব থ্রোনস’ অভিনেত্রীকে গোপনে বিয়ে করলেন প্রিয়াঙ্কার দেবর

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০২ মে ২০১৯, ২০:২৫
আপডেট: ০২ মে ২০১৯, ২০:২৫

(প্রিয়.কম) হলি-বলি নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার দেবর জো জোনাস গোপনে বিয়ে করলেন তার দীর্ঘদিনের প্রেমিকা সোফি টার্নারকে। ‘গেম অব থ্রোনস’-এ সানসা স্টার্কের ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে চুপিসারে লাস ভেগাসে বিয়ের পর্ব সারলেন মার্কিন সংগীত তারকা নিক জোনাসের ভাই জো জোনাস। জো আগেই বলেছিলেন, ভাইয়ের মতো এত জাঁকজমক করে বিয়ে করতে চান না তিনি। তাই সবার চোখ এড়িয়ে বিয়েটা করেই ফেললেন তিনি।

গতকাল বুধবার (১ মে) বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বাগদত্তা সোফিয়া টার্নারকে নিয়ে উপস্থিত হয়েছিলেন মার্কিন সংগীতশিল্পী জো জোনাস। সেখান থেকে ফেরার দুই ঘণ্টা পরই বিয়ে করেন এই তারকা জুটি। এই প্রেমিক যুগলের বিয়ের জল্পনা কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে জল্পনার অবসান ঘটালেন জো ও সোফি।

বিয়ের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আমেরিকান ডিজে ডিপলো। যেখানে দেখা যাচ্ছে, সাদা গাউন পরে রয়েছেন সোফি টার্নার এবং জো পরেছিলেন সিল্কি হোয়াইট জাম্প স্যুট। এ সময় উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি, কেভিন জোনাস, ড্যানিয়েল জোনাস ও সোফির পরিবারের সদস্যরা।

ভিডিওতে দেখা গেছে, একেবারেই ঘরোয়াভাবে পরিবারের ঘনিষ্ঠদের মধ্যে বিয়েটা সারেন জো ও সোফি। বিয়ের অনুষ্ঠানে ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফিকে সাদা গাউন ও সাদা ভেল পরে থাকতে দেখা যায়। সবার সামনেই জো ও সোফি আংটি বদল করেন।

জো জোনাসের সঙ্গে সোফি টার্নারের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল ২০১৬ সাল থেকে। ২০১৭ সালের অক্টোবর মাসে সোফি টার্নারকে প্রেম নিবেদন করেন জো জোনাস। ২০১৮ সালের অক্টোবরে সম্পন্ন হয় তাদের বাগদান।

কিছুদিন আগেই এক অনুষ্ঠানে সোফি টার্নারের সঙ্গে বিয়েটা সেরে ফেলার কথা বলেন জো জোনাস। জানিয়েছিলেন, তাদের বিয়ের তারিখ ঠিক হয়ে গেছে। এ বছরই বিয়েটা সেরে ফেলবেন তারা। তবে সবাইকে অবাক করে হঠাৎ করে তারা যে এভাবে বিয়ে করবেন, তা হয়তো তাদের ভক্তরা কেউই ধারণা করেননি।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী