কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমান খানের সঙ্গে দিশা পাটানি। ছবি: সংগৃহীত

চুমু না খাওয়ার প্রতিজ্ঞা ভাঙলেন সালমান (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০২ মে ২০১৯, ১৬:২৩
আপডেট: ০২ মে ২০১৯, ১৬:২৩

(প্রিয়.কম) কিছুদিন আগেই মুক্তি পেলো সালমান খানের ‘ভারত’ ট্রেলার। তারপরই সামনে এলো সিনেমার ‘স্লো মোশন’ গানটি। সালমানের সঙ্গে দিশা পাটানির নাচ ও রসায়নে মুগ্ধ দর্শক। তবে এই গানে দীর্ঘ ৩১ বছরের প্রতিজ্ঞা ভাঙলেন সালমান

সালমানের কথায়, তিনি বলেছিলেন- পারিবারিক সিনেমায় অভিনয় করেন তিনি, যাতে তার পরিবারের সবাই একত্রে তার অভিনীত সিনেমা দেখতে পারেন। এই কারণে তার সিনেমায় কোনো চুমুর দৃশ্য ছাড়াও অন্তরঙ্গ দৃশ্য থাকে না। সালমান নিজেও পর্দায় কোনো নায়িকাকে চুমু খান না। কিন্তু ‘স্লো মোশন’ গানে নায়িকা দিশা পাটানির সঙ্গে এই শর্ত ভঙ্গ করলেন নায়ক।

সালমান খানের সঙ্গে দিশা পাটানি। ছবি: সংগৃহীত

প্রথমবার সালমান খানের সঙ্গে কাজ করলেন দিশা পাটানি। ‘স্লো মোশন’ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দিয়েছেন দিশা। আর সালমান খানকে দেখা গেছে তরুণ হ্যান্ডসাম, অভিজাত লুকে। এই গান ১৯৬৪ সালের তরুণ ভারতের (সিনেমাটির চরিত্রের নাম) দিনগুলোর কথাই মনে করিয়ে দেয়।

গানের এক পর্যায়ে সালমানের ঠোঁটে চুমু খান দিশা। আর তাতেই প্রশ্ন উঠেছে, সিনেমায় সালমানের ভালোবাসার মানুষ ক্যাটরিনা কাইফ থাকা সত্ত্বেও দিশাকে কেন চুমু খেলেন সালমান!

'স্লো মোশন' গানে দিশা পাটানি। ছবি: সংগৃহীত

‘ভারত’ সিনেমাটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। বৈভবী মার্চেন্টের কোরিওগ্রাফিতে গানটির সুর করেছেন বিশাল-শেখর, লিখেছেন ইরশাদ কামিল। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও নাকাশ আজিজ।

গানে সালমান ও দিশার সঙ্গে নেচেছেন জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান সুনীল গ্রোভার। তাদের সঙ্গে এই সিনেমায় আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, টাবু, নোরা ফাতেহি। চলতি বছরের ঈদে মুক্তি পাবে ‘ভারত’।

সূত্র: ওড়িষা টিভি

প্রিয় বিনোদন/রুহুল