কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘গেম অব থ্রোনস’ শুটিংয়ের ফাঁকে জেমা হোয়েলান নিজের সন্তানকে বুকের দুধ খাওয়ালেন। ছবি: সংগৃহীত

শুটিংয়ের ফাঁকে শিশুকে স্তন্যপান করিয়ে প্রশংসিত ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০২ মে ২০১৯, ১৪:১৩
আপডেট: ০২ মে ২০১৯, ১৪:১৩

(প্রিয়.কম) প্রায় দুইবছর পর আবারও ছোট পর্দায় এসেছে জনপ্রিয় ধারাবাহিক ‘গেম অব থ্রোনস’-এর অষ্টম সিজন। এইচবিও চ্যানেলে এবারই শেষবারের মতো প্রচারিত হচ্ছে বহুল আলোচিত এই সিরিয়াল। ‘গেম অব থ্রোনম’ সিরিজের সবকয়টি চরিত্রও জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। তেমনই এক অভিনেত্রী জেমা হোয়েলান। তবে এবার তিনি অভিনয়ের জন্য নয়, বরং প্রশংসা পাচ্ছেন নিজের শিশুর প্রতি যত্ন নেওয়ার কারণে।

কর্মজীবী মা ও শিশুর জন্য প্রয়োজনীয় নার্সিং রুমের ব্যবস্থা এখনও অনেক জায়গাতেই নেই। আর তাই অভিনেত্রীরা মেকআপ রুমে শিশুকে স্তন্যপান করিয়ে থাকেন। যেমন করলেন গেম অব থ্রোনস অভিনেত্রী জেমা হোয়েলান।
সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, গেম অব থ্রোনস-এর জারা গ্রেজয় সাজে জেমা তার শিশু সন্তানকে বুকের দুধ খাওয়াচ্ছেন।

গেম অব থ্রোনস ধারাবাহিকে জেমা কিন্তু বেশ লড়াকু নারী হিসেবেই পরিচিত। ধারাবাহিক নাটকটিতে তাকে দেখা যায় যুদ্ধের পোশাক পরে লড়াই করতে। আয়রন আয়ল্যান্ডে তিনি সাহসিনী হলেও দিনের শেষে তিনি মা। তাই শুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে সন্তানকে বুকের দুধ খাওয়াতে ভোলেননি তিনি।

এদিকে ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ পেতেই ভক্তদের প্রশংসায় সিক্ত হচ্ছেন এই অভিনেত্রী। একজন লিখেছেন, ‘একজন যোদ্ধার পাশাপাশি তিনি একজন মমতাময়ী মা।’

আরেকজন লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমরা গর্বিত, মা। আমি নিশ্চিত, যুদ্ধদৃশ্য থেকে মায়ের দায়িত্ব পালন করা কোনো সহজ কথা নয়।’

এ ছাড়া আরও অনেকে এই মমতাময়ী মা তথা অভিনেত্রীর প্রশংসা করেছেন এইচবিও চ্যানেলের ইনস্টাগ্রামে পোস্ট করা জেমার ছবিতে। আবার অনেকে প্রশংসার বদলে মজার মন্তব্যও করেছেন জেমার ছবিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল