মুশফিকুর রহিমের কাছ থেকে জার্সি উপহার পেয়ে আপ্লুত ছোট্ট মিলন। ছবি: সংগৃহীত

‘মুশফিক ভাইয়ে আমার হৃদয়ে আছে, কলিজায় আছে’ (ভিডিও)

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০১ মে ২০১৯, ১৯:৫৩
আপডেট: ০১ মে ২০১৯, ১৯:৫৩

(প্রিয়.কম) মুশফিকুর রহিমের প্রতি মিলনের ভালোবাসা প্রকাশ্যে এসেছে ২০১৮ সালের ২৫ এপ্রিল। আমরা নেটোয়ার্কসের প্রধান বিপণন কর্মকর্তা ও সামাজিক যোগাযোগমাধ্যমের পরিচিত মুখ সোলায়মান সুখনের মাধ্যমে মুশফিকের প্রতি নিজের ভালোবাসার কথা জানায় ১১ বছর বয়সী মিলন।

মিলনের এমন ভালোবাসা মুশফিকের নজর এড়ায়নি। খুদে ভক্তের এমন ভালোবাসার প্রতিদান দিতে মিলনকে ডেকে পাঠান জাতীয় দলের অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। কেবল তা-ই নয়, দেখা হওয়ার পর মিলনকে বুকে টেনে নেন ডানহাতি এই ব্যাটসম্যান।

এবার সেই ছোট্ট মিলনের জন্য উপহার হিসেবে জার্সি পাঠিয়েছেন মুশফিক। প্রিয় তারকার স্বাক্ষরসংবলিত জার্সি পেয়ে যেন খুশির অন্ত নেই ছোট্ট মিলনের। জার্সিটি হাতে নিয়ে বারবার তাতে চুমু খেতে যায়। এখানেই শেষ নয়, মুশফিকের কাছ থেকে জার্সি পাওয়ার পর নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে রীতিমতো কণ্ঠ ধরে আসে মিলনের।

নিজেকে খানিকটা সামলে মিলন বলে, ‘এইডা ভাই দিছে না? আমার ভাইয়ে পইরা রাখছে না এডা? কলিজা ছিঁইড়া ঢুকামু আমি, এডা ভাইয়ের গেঞ্জি না? মন চাইতাছে, এখনই কলিজার ভিতরে ঢুকায়ে রাখি। একটুও ময়লা ভরবো না। জীবনেও না ভাই।’

মিলন আরও বলে, ‘ইংল্যান্ডের লগে ভাইয়ের খেলা অইছে। ভাইয়েগো চাইরটার দিকে খেলা অইছে সকাল। হেইডাও উইঠা দেখছি আমি। ঘুমাই নাই। মুশফিক ভাইরে কতো আমি ভালোবাসি, হেইডা আমি জানি আর আমার আল্লাহ জানে। মুশফিক ভাইয়ের চরিত্র, ফুলের মতো পবিত্র। মুশফিক ভাইয়ে আমার হৃদয়ে আছে, কলিজায় আছে।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী